বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩২ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




এক যুবককে তুলে নিয়ে ৪ তরুণীর সংঘবদ্ধ ধর্ষণ

Screenshot 20221125 121035 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: ২০ বছর বয়সী চার তরুণীর বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। নিজেকে এই ঘটনার ভুক্তভোগী দাবি করা এক যুবক জানান, চোখে রাসায়নিক ছিটিয়ে, জোর করে গাড়িতে তুলে এক জঙ্গলে নিয়ে যায় ওই চার তরুণী। এরপরেই তাকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। ভারতের পাঞ্জাবের জালন্ধরে ঘটেছে এই ঘটনা।

ফ্রি প্রেস জার্নাল-এর প্রতিবেদন অনুযায়ী, ওই যুবক একটি কারখানায় শ্রমিকের কাজ করেন। তার অভিযোগ, গত সোমবার কাজ থেকে বাড়ি ফেরার পথে কাপুরথালা রোডে একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। গাড়িতে থাকা তরুণীরা একটি চিরকুট দিয়ে ঠিকানা জিজ্ঞাসা করেন। সেই চিরকুটে লেখা ঠিকানা পড়ার সময় তরুণীরা তার চোখে রাসায়নিক ছিটিয়ে দিতেই জ্ঞান হারান।

ওই যুবকের দাবি, জ্ঞান ফিরতে তিনি দেখেন একটি গাড়িতে হাত-পা অবস্থায় পড়ে আছেন। যুবকের অভিযোগ, গাড়িতে থাকা চার যুবতী তাকে জোর করে মাদক সেবন করান। তার পর টানতে টানতে একটি জঙ্গলে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে তাকে মদ্যপান করানো হয়। তার পর চার জন মিলে তাকে ধর্ষণ করেন। তারপর ওই যুবককে জঙ্গলে ফেলে রেখে চলে যান যুবতীরা।

ওই যুবক জানান, তিনি বিবাহিত, তার বাচ্চাও আছে। তিনি সাংবাদিকদের জানান, তার স্ত্রী তাকে এই ঘটনার জন্য থানায় অভিযোগ করতে নিষেধ করেছেন।

ওই যুবকের দাবি, তরুণীরা ইংরেজিতে কথা বলছিলেন নিজেদের মধ্যে। তাদের পোশাক দেখে মনে হচ্ছিল কোনো সম্ভ্রান্ত পরিবারের। দেশটির পুলিশ এই ঘটনার তদন্ত করছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD