রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:১২ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




আর্জেন্টিনার সঙ্গে খেলার খবর নেই সৌদি মিডিয়াতেই!

FB IMG 1669121899599 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: ফুটবল বিশ্বকাপে ফেভারিট আর্জেন্টিনাকে হারিয়ে দিয়েছে সৌদি আরব। অথচ এ নিয়ে কোনো মাতামাতি নেই সৌদি গণমাধ্যমে। খেলা শেষ হওয়ার পর সন্ধ্যা ৬টা ১০ মিনিটে একাধিক সৌদি সংবাদমাধ্যমের ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, কোথাও শীর্ষ সংবাদ হিসেবে জায়গা পায়নি আর্জেন্টিনাকে হারানোর খবর।

সৌদি আরবের প্রভাবশালী সংবাদমাধ্যমগুলোর মধ্যে আরব নিউজ, সৌদি গ্যাজেট, উমম আল-কুরা, ওকাজ, আল-ওয়াতানের নাম উল্লেখযোগ্য। কিন্তু এ প্রতিবেদন লেখা পর্যন্ত কারও ওয়েবসাইটেই গুরুত্ব সহকারে আর্জেন্টিনা-সৌদি খেলার খবর প্রকাশিত হয়নি।

মঙ্গলবার (২২ নভেম্বর) কাতারের লুসাইল স্টেডিয়ামে সৌদি আরবের মুখোমুখি হয়েছিল এবারের বিশ্বকাপের অন্যতম দাবিদার আর্জেন্টিনা। এদিন নিজেদের প্রথম ম্যাচেই ২-১ গোলে হেরে গেছে লিওনেল মেসির দল।
প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেলো আর্জেন্টিনা। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই তাদের ডিফেন্সের মারাত্মক ভুলে গোল হজম করে বসলো লিওনেল মেসির দল। ৪৮তম মিনিটে বাঁ-পায়ের দুর্দান্ত এক শটে লা আলবিসেলেস্তেদের জালে বল জড়ান সৌদি আরবের সালেহ আল সেহরি।

৫৪তম মিনিটে আবারও গোল। এবার সৌদি আরবের ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় সালেম আল দাওসারি রদ্রিগো ডি পল এবং নিকোলাস ওতামেন্দিকে কাটিয়ে ডান পায়ের দুর্দান্ত এক শটে বল জড়ান আর্জেন্টিনার জালে।

প্রথমার্ধে মোট চার গোল করেছিল আর্জেন্টিনা; কিন্তু অফসাইডের কারণে তিনটিই বাতিল হয়ে যায়। পেনাল্টি থেকে করা মেসির গোলটি ছাড়া আর কোনোটিই বৈধ হয়নি। ফলে সৌদি আরবের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলেই এগিয়ে থাকলো আর্জেন্টিনা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD