রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




মধ্যরাত পর্যন্ত মিটিংয়ের পর ছেলের ছবি প্রকাশে রাজি হন শাকিব!

FB IMG 1664524873568 - BD Sylhet News




বিনোদন ডেস্ক:: গত মঙ্গলবার দুপুরে ফেসবুকে প্রকাশ করেছিলেন বেবি বাম্পের ছবি। এরপর নানা প্রশ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। এরপর রাতে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই বলেছিলেন শবনম ইয়াসমিন বুবুলী।আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বুবলী ও শাকিব দুজনই ফেসবুকে নিশ্চিত করলেন এতোদিনের গোপন কথা।

আর এই গোপন কথা প্রকাশ হবে কি হবে না, এ বিষয়ে সিদ্ধান্ত হয় গত মধ্যরাতে। বুবলীর বাসায় শাকিব, বুবলী ও কয়েকজন ঘনিষ্ঠ ব্যক্তি উপস্থিত ছিলেন। এই সিদ্ধান্ত পৌঁছতে গিয়ে মধ্যরাত পেরিয়ে যায়। অবশেষে সিদ্ধান্ত হয় আজ শুক্রবার বাচ্চার ছবি প্রকাশ্যে আসবে।

একটি বিশ্বস্ত সূত্র এমনটাই জানিয়েছে। সূত্রটি বলছিল, ছেলের ছবি প্রকাশের বিষয়ে শাকিবের মত ছিল না, বুবলীও তাঁর অবস্থানে অনড় ছিলেন। যার ফলে সিদ্ধান্ত নেওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত চূড়ান্ত হয় আজ ছবি প্রকাশ হবে।

প্রথমে একটি গণমাধ্যমে ছবি পাঠানো হয়। এরপর শাকিব-বুবলী নিজেরাই ছবিগুলো প্রকাশ করে নিশ্চিত করলেন শেহজাদ খান বীর তাঁদের সন্তান। যার বয়স আড়াই বছর।

এরই মধ্যে ছড়িয়ে পড়েছে শাকিব ও বুবলী দুজনের ছেলের ছবি। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। আর বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন।

শুক্রবার দুপুরে ফেসবুকে শাকিব ছেলের সঙ্গে ছবি প্রকাশ করে লিখেছেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে।

তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

অভিনেতা আরো বলেন, শেহজাদ খান বীর, আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। সূত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD