রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




সিলেট ৩ দিনের সফরে এসেছেন মন্ত্রিপরিষদ সচিব

Untitled 3 copy 8 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : তিনদিনের সফরে সিলেট এসেছেন মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তিনি বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান।

এসময় মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামকে স্বাগত জানান, সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জ ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান, সিলেট মেট্টোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ ও সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন প্রমূখ।

মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সফরসুচী অনুযায়ী, তিনি বৃহস্পতিবার সিলেট সার্কিট হাউজে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলােচনায় অংশগ্রহণ করবেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) তিনি সিলেট জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সিলেট থেকে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওনা দেবেন। সেখানে একই দিন সন্ধ্যায় তিনি মৌলভীবাজারের জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলােচনায় অংশগ্রহণ করবেন।

মন্ত্রিপরিষদ সচিব শনিবার (১ অক্টোবর) মৌলভীবাজারে workshop on implementation of national Social Security Strategy(NSSS)-এ অংশগ্রহণ শেষে সড়কপথে ঢাকার উদ্দেশ্যে মৌলভীবাজার ত্যাগ করবেন।

সাবেক তথ্য সচিব ও এটুআই’র সিনিয়র স্ট্র্যাটেজিক অ্যাডভাইজার মিজ কামরুন নাহার এবং মন্ত্রিপরিষদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানসমুহে তাঁর সাথে থাকবেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD