রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪১ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




জৈন্তাপুরে শিশুসহ রোহিঙ্গা দম্পতি আটক

Screenshot 20220929 135457 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেটের জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রাম হতে ২ শিশুসহ রোহিঙ্গা দম্পতি আটক। গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রাম (সিলেট-তামাবিল) মহাসড়কে রোহিঙ্গা দম্পতিকে হাটা চরা করতে দেখে জনতা।

এ সময় স্থানীয়রা জিজ্ঞাসাবাদ করলে তাদের কথাবার্তায় সন্দেহ হয় এবং ভাষাগত পার্থক্যের কারনে স্থানীয় লোকজন সন্দেহ হলে শ্রীপুর বিজিবি ক্যাম্পে খবর দেয়। সংবাদ পেয়ে বিজিবি সদস্য এসে শিশুসহ রোহিঙ্গা দম্পতির ৪ সদস্যকে তাদের হেফাজতে নেয়। পরে জিজ্ঞাবাদের মাধ্যমে তাদের নিকট হতে রোহিঙ্গা পরিচয়পত্র উদ্ধার করে এবং আটককৃত দম্পতি স্বীকার করে মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক।

পরিচয়পত্র উল্লেখ সূত্রে জানা যায়, বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত মিয়ানমারের নাগরিক ইউএনএইচসিআরের সঙ্গে সংশ্লিষ্ট। আটককৃতরা হল (রোহিঙ্গা নাগরিক) মিয়ানমারের নজির আহমদের ছেলে শরিয়ত উল্লাহ (৩৪), শরিয়ত উল্লাহর স্ত্রী তসলিমা বিবি (২২), তাদের দুই কন্যা শরিফা আক্তার (৪) এবং শামিমা আক্তার (২)।

স্থানীয় জৈন্তাপুর ইউপির ২নং ওয়ার্ডের সদস্য মো. আব্দুস সালাম বলেন, রাত ১০টায় সংবাদ পেয়ে শ্রীপুর ক্যাম্পে গিয়ে বিজিবি সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পারি তারা মিয়ানমারের নাগরিক এবং বাংলাদেশ সরকারের শরনার্থী ক্যাম্পের সদস্য। পরে বিজিবি আটককৃত রোহিঙ্গাদের জৈন্তাপুর মডেল থানায় হস্তান্তর করলে পুলিশ তাদের হেফাজতে নেয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, তাদের ঘোরাফেরা দেখে স্থানীয়দের সন্দেহ হলে স্থানীরা তাদের বিজিবির হাতে তুলে দেয়। পরে তথ্য যাচাই বাছাই করে বিজিবি তাদের আমাদের কাছে হস্তান্তর করে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD