শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




সিলেট ইংলিশ মিডিয়াম স্কুল এসোসিয়েশন সেমসা’র কমিটি গঠন

Semsa - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট ইংলিশ মিডিয়াম স্কুল এসোসিয়েশন (সেমসা) এর নতুন কমিটি গঠন করা হয়েছে, নব গঠিত কমিটির সভাপতি মার্ক এডওয়ার্ড, সাধারণ সম্পাদক সৈয়দ সামিত সোয়াদ।
বৃটিশ কাউন্সিল সিলেটে ইংলিশ মিডিয়াম স্কুল এসোসিয়েশন (সেমসা) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর বুধবার রাতে অনুষ্ঠিত এক সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। সভায় রাইজ ইন্টান্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মার্ক এডওয়ার্ডকে সভাপতি এবং ব্লেস ইন্টান্যাশনাল স্কুলের প্রিন্সিপাল সৈয়দ সামিত সোয়াদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে এডভাইজরী বোর্ডের সদস্যরা হলেন, আনন্দ নিকেতন স্কুলের প্রধান শিক্ষক ফাহমিনা নাহাছ লিপি এবং শামীম চৌধুরী, খাজান্সিবাড়ী স্কুলের প্রিন্সিপাল  মো.শফিউল আলম,বৃটিশ বাংলাদেশ স্কুলের পরিচালক  ফজলুর রহমান, রাইজ স্কুলের পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী, কমিটির  ভাইস প্রেসিডেন্ট হিসেবে রয়েছেন , খাজাঞ্চিবাড়ী স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইন আহমেদ,সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  প্রধান শিক্ষক মো.আব্দুল্লাহ,  ক্যামব্রিজ গ্রামার  স্কুলের প্রধান শিক্ষক আরজ মহসীন  চৌধুরী, সিলেট গ্রামার স্কুলের প্রধানশিক্ষক শাসওয়াতি ঘোষ।এছাড়াও কমিটির এসিস্ট্যান্ট সেক্রেটারি হিসেবে রয়েছেন, স্টেমেইসের  প্রধান শিক্ষক এম এ আই সাদী,ইউরোকিডস্ স্কুলের সেন্টার হেড রুশিনা চৌধুরী, ব্যানইয়ান ট্রি স্কুলের  প্রধান শিক্ষক  লিমি চৌধুরী, হেলো কিডসের প্রধান শিক্ষক  শাখাওয়াত হোসেন শাওন। অনুষ্ঠানে নতুন কমিটির সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন বৃটিশ কাউন্সিলের কান্ট্রি ডাইরেক্টর জিম ওলিন এবং বৃটিশ কাউন্সিল এর ঢাকা ও সিলেটের কর্মকর্তাবৃন্দ। এতে অংশ গ্রহণ করে আনন্দনিকেতন,ব্লেস ইন্টান্যাশনাল স্কুল, খাজাঞ্চিবাড়ী স্কুল এন্ড কলেজ,রাইজ স্কুল, ইউরোকিডস্,হ্যালো কিডস্,স্টেমেইস,ক্যামব্রিজ গ্রামার স্কুল, ব্যানইয়ান ট্রি স্কুল, সিলেট গ্রামার স্কুল এবং ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ভাইস প্রিন্সপাল ও কর্মকর্তাবৃন্দ।

কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত সকলে সিলেটের শিক্ষা এবং সামাজিক উন্নয়নে আরও অগ্রনী ও বলিষ্ঠ ভুমিকা পালনে সকলকেই এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD