রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫৮ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




সিলেট ইংলিশ মিডিয়াম স্কুল এসোসিয়েশন সেমসা’র কমিটি গঠন

Semsa - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট ইংলিশ মিডিয়াম স্কুল এসোসিয়েশন (সেমসা) এর নতুন কমিটি গঠন করা হয়েছে, নব গঠিত কমিটির সভাপতি মার্ক এডওয়ার্ড, সাধারণ সম্পাদক সৈয়দ সামিত সোয়াদ।
বৃটিশ কাউন্সিল সিলেটে ইংলিশ মিডিয়াম স্কুল এসোসিয়েশন (সেমসা) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর বুধবার রাতে অনুষ্ঠিত এক সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। সভায় রাইজ ইন্টান্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মার্ক এডওয়ার্ডকে সভাপতি এবং ব্লেস ইন্টান্যাশনাল স্কুলের প্রিন্সিপাল সৈয়দ সামিত সোয়াদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে এডভাইজরী বোর্ডের সদস্যরা হলেন, আনন্দ নিকেতন স্কুলের প্রধান শিক্ষক ফাহমিনা নাহাছ লিপি এবং শামীম চৌধুরী, খাজান্সিবাড়ী স্কুলের প্রিন্সিপাল  মো.শফিউল আলম,বৃটিশ বাংলাদেশ স্কুলের পরিচালক  ফজলুর রহমান, রাইজ স্কুলের পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী, কমিটির  ভাইস প্রেসিডেন্ট হিসেবে রয়েছেন , খাজাঞ্চিবাড়ী স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইন আহমেদ,সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  প্রধান শিক্ষক মো.আব্দুল্লাহ,  ক্যামব্রিজ গ্রামার  স্কুলের প্রধান শিক্ষক আরজ মহসীন  চৌধুরী, সিলেট গ্রামার স্কুলের প্রধানশিক্ষক শাসওয়াতি ঘোষ।এছাড়াও কমিটির এসিস্ট্যান্ট সেক্রেটারি হিসেবে রয়েছেন, স্টেমেইসের  প্রধান শিক্ষক এম এ আই সাদী,ইউরোকিডস্ স্কুলের সেন্টার হেড রুশিনা চৌধুরী, ব্যানইয়ান ট্রি স্কুলের  প্রধান শিক্ষক  লিমি চৌধুরী, হেলো কিডসের প্রধান শিক্ষক  শাখাওয়াত হোসেন শাওন। অনুষ্ঠানে নতুন কমিটির সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন বৃটিশ কাউন্সিলের কান্ট্রি ডাইরেক্টর জিম ওলিন এবং বৃটিশ কাউন্সিল এর ঢাকা ও সিলেটের কর্মকর্তাবৃন্দ। এতে অংশ গ্রহণ করে আনন্দনিকেতন,ব্লেস ইন্টান্যাশনাল স্কুল, খাজাঞ্চিবাড়ী স্কুল এন্ড কলেজ,রাইজ স্কুল, ইউরোকিডস্,হ্যালো কিডস্,স্টেমেইস,ক্যামব্রিজ গ্রামার স্কুল, ব্যানইয়ান ট্রি স্কুল, সিলেট গ্রামার স্কুল এবং ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ভাইস প্রিন্সপাল ও কর্মকর্তাবৃন্দ।

কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত সকলে সিলেটের শিক্ষা এবং সামাজিক উন্নয়নে আরও অগ্রনী ও বলিষ্ঠ ভুমিকা পালনে সকলকেই এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD