শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন

শিরোনাম ::
দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি সিলেট জেলা আ’লীগের শুভেচ্ছা মিছবাহ উদ্দিনের মাতার মৃত্যুতে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির শোক কঠোর নিরাপত্তায় শুটিংয়ে শাকিব-বুবলী রোহিঙ্গা সংকট কোনভাবেই গ্রহণযোগ্য নয়: জাতিসংঘ সভাপতি সুনামগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন, আটক ২ সিলেটে বড় জয়ে শুরু ভারতের এশিয়া কাপ যেকোন মূল্যে দেশে চলমান উজ্জ্বল সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সিলেট মহানগরের মাসব্যাপী কর্মসূচি শুরু বড়লেখায় ইনসাফ রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ভোটের লড়াইয়ে দুই সতিন, স্বামী হাসপাতালে থাইল্যান্ডকে ৯ উইকেটে হারিয়ে বাংলাদেশের শুভসূচনা আজ আন্তর্জাতিক প্রবীণ দিবস বাংলাদেশের বিশ্বকাপ জার্সির উম্মোচন যুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে হারিকেন ইয়ান, নিহত ৪৫ শারদীয় দুর্গোৎসব শুরু




অভিনব কায়দায় টাংকির ভেতর ইয়াবা পাচার, গ্রেফতার ৩

296896181 742275740317341 5018763449023349504 n 1 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : অভিনব কায়দায় ট্রাকের তেলের টাংকির ভেতর ইয়াবা পাচারকালে এক লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদককারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

গোয়েন্দা সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ রবিবার সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. আমিনুল ইসলাম (২৬), মো. হেদায়েত উল্লাহ (২০) ও মো. নুরুল ইসলাম (৪৮)। আমিনুল ও হেদায়েতের বাড়ি চট্টগ্রামের বায়েজিদে আর নুরুলের বাড়ি বান্দরবানের লামায়।

র‍্যাব জানায়, চক্রটি টেকনাফ হতে ইয়াবা রাজধানী ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দিত। মূলত ট্রাকের মালিক সোহেলের নেতৃত্বে ৪/৫ বছর ধরে চক্রটি পরিবহন ব্যবসার আড়ালে টেকনাফ হতে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচার কার্যক্রম পরিচালনা করে থাকে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD