শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
ফেঞ্চুগঞ্জে তজমুল আলী চত্বর টু জেটিঘাট সড়কের উদ্বোধন করলেন এমপি হাবিব দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি সিলেট জেলা আ’লীগের শুভেচ্ছা মিছবাহ উদ্দিনের মাতার মৃত্যুতে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির শোক কঠোর নিরাপত্তায় শুটিংয়ে শাকিব-বুবলী রোহিঙ্গা সংকট কোনভাবেই গ্রহণযোগ্য নয়: জাতিসংঘ সভাপতি সুনামগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন, আটক ২ সিলেটে বড় জয়ে শুরু ভারতের এশিয়া কাপ যেকোন মূল্যে দেশে চলমান উজ্জ্বল সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সিলেট মহানগরের মাসব্যাপী কর্মসূচি শুরু বড়লেখায় ইনসাফ রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ভোটের লড়াইয়ে দুই সতিন, স্বামী হাসপাতালে থাইল্যান্ডকে ৯ উইকেটে হারিয়ে বাংলাদেশের শুভসূচনা আজ আন্তর্জাতিক প্রবীণ দিবস বাংলাদেশের বিশ্বকাপ জার্সির উম্মোচন যুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে হারিকেন ইয়ান, নিহত ৪৫




আগুন নেভাতে এসে দেখলেন নিজ পরিবারের ১০ সদস্যই পুড়ে মারা গেছে

FB IMG 1659842368075 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়াতে একটি বাড়িতে অগ্নিকাণ্ডে ১০ জন নিহত হয়েছেন। এরমধ্যে সাতজন পূর্ণ বয়স্ক, তিনজন শিশু।

আর যে বাড়িতে আগুন লেগেছিল সেটির আগুন নেভাতে এসেছিলেন ন্যাসকোপ্যাক ভলান্টিয়ার ফায়ার কোম্পানির ফায়ার ফাইটার হ্যারল্ড বেকার।

কিন্তু তিনি আগুন নেভাতে এসে দেখেন আগুন লেগেছে তার আত্মীয়র বাড়িতেই। কিন্তু তিনি কিছু করতে পারেননি। আগুনে পুড়ে তার পরিবারের ১০ জন সদস্য নিহত হয়েছেন।

ফায়ার ফাইটার হ্যারল্ড বেকার জানিয়েছেন, আগুনে পুড়ে মারা গেছেন তার ছেলে, মেয়ে, শশুর, শাশুড়ি, শালী, শালা এবং তিনজন নাতি। আর বাকি দুইজন ছিল পরিবারের অন্য সদস্য।

তিনি জানিয়েছে, যে তিনজন শিশু মারা গেছে তাদের সবাই এখানে বেড়াতে এসেছিল।

এদিকে এ ঘটনার পর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এটি দুর্ঘটনা নাকি ইচ্ছেকৃতভাবে কেউ করেছে সেটি খতিয়ে দেখা হবে।

পুলিশ জানিয়েছে, আগুনে ধ্বংস হয়ে যাওয়া বাড়ির ভেতর থেকে কুকুরের সাহায্যে মরদেহগুলো বের করা হয়। এছাড়া ওই বাড়িতে থাকা আরও তিনজন ব্যক্তি বের হয়ে যেতে সমর্থ হন। সূত্র: বিবিসি

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD