শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

শিরোনাম ::
ফেঞ্চুগঞ্জে তজমুল আলী চত্বর টু জেটিঘাট সড়কের উদ্বোধন করলেন এমপি হাবিব দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি সিলেট জেলা আ’লীগের শুভেচ্ছা মিছবাহ উদ্দিনের মাতার মৃত্যুতে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির শোক কঠোর নিরাপত্তায় শুটিংয়ে শাকিব-বুবলী রোহিঙ্গা সংকট কোনভাবেই গ্রহণযোগ্য নয়: জাতিসংঘ সভাপতি সুনামগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন, আটক ২ সিলেটে বড় জয়ে শুরু ভারতের এশিয়া কাপ যেকোন মূল্যে দেশে চলমান উজ্জ্বল সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সিলেট মহানগরের মাসব্যাপী কর্মসূচি শুরু বড়লেখায় ইনসাফ রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ভোটের লড়াইয়ে দুই সতিন, স্বামী হাসপাতালে থাইল্যান্ডকে ৯ উইকেটে হারিয়ে বাংলাদেশের শুভসূচনা আজ আন্তর্জাতিক প্রবীণ দিবস বাংলাদেশের বিশ্বকাপ জার্সির উম্মোচন যুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে হারিকেন ইয়ান, নিহত ৪৫




বিশ্বের সবচেয়ে ক্ষুদে গায়কের সঙ্গে সালমানের অভিনয়

20220807 084440 - BD Sylhet News




বিনোদন ডেস্ক:: বিশ্বের সবচেয়ে ক্ষুদে কণ্ঠশিল্পী গা আবদু রোজিক। সামাজিক যোগাযোগেমাধ্যমে হয়েছেন ভাইরাল। এবার এই ক্ষুদে গায়কের সঙ্গে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

ইতোমধ্যেই সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েলের শুটিং শুরু হয়েছে। এতে তার সঙ্গে দেখা যাবে এই ক্ষুদে গায়ককে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একাধিক প্রতিবেদন থেকে জানা যায়, “আবদু রোজিক তাজিকিস্তানের বাসিন্দা। সে ক্ষুদে হলেও তার গায়কি বড় বড় গায়ককে চ্যালেঞ্জ করতে পারে। বলিউডের ভাইজানের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আপ্লুত তিনি। আবার সালমানও ফ্যান হয়ে গেছেন ক্ষুদে তারকার।”

প্রতিবেদন থেকে আরও জানা যায়, “আবদু রোজিক খালিজ সালমান খানের সঙ্গে বলিউডে অভিষেক হতে পেরে তিনি খুবই আনন্দিত। কখনও ভাবতেই পারেননি এত বড় তারকার সঙ্গে সিনেমা করবেন।”

তবে এখনই নতুন সিনেমার গল্প সম্পর্কে কিছু বলতে চাননি সালমান। একইসঙ্গে এতে কে কে অভিনয় করছেন তাও জানাতে চাননি। শুধু জানিয়েছেন, সিক্যুয়েলেও চমক থাকবে। এই সিনেমায়ও থাকবে সীমান্তের গল্প।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD