শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি সিলেট জেলা আ’লীগের শুভেচ্ছা মিছবাহ উদ্দিনের মাতার মৃত্যুতে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির শোক কঠোর নিরাপত্তায় শুটিংয়ে শাকিব-বুবলী রোহিঙ্গা সংকট কোনভাবেই গ্রহণযোগ্য নয়: জাতিসংঘ সভাপতি সুনামগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন, আটক ২ সিলেটে বড় জয়ে শুরু ভারতের এশিয়া কাপ যেকোন মূল্যে দেশে চলমান উজ্জ্বল সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সিলেট মহানগরের মাসব্যাপী কর্মসূচি শুরু বড়লেখায় ইনসাফ রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ভোটের লড়াইয়ে দুই সতিন, স্বামী হাসপাতালে থাইল্যান্ডকে ৯ উইকেটে হারিয়ে বাংলাদেশের শুভসূচনা আজ আন্তর্জাতিক প্রবীণ দিবস বাংলাদেশের বিশ্বকাপ জার্সির উম্মোচন যুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে হারিকেন ইয়ান, নিহত ৪৫ শারদীয় দুর্গোৎসব শুরু




‘সিলেটে অনলাইন গণমাধ্যমের ইতিহাসে ড. রাগীব আলীর নাম স্বর্ণাক্ষরে লিখা থাকবে’

IMG 20220806 WA0008 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: উপমহাদেশের বিশিষ্ট দানবীর ড.সৈয়দ রাগীব আলী বলেছেন, অনলাইন গনমাধ্যম সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয়। সিলেট অনলাইন প্রেসক্লাব ইতোমধ্যে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রশাসন এবং সরকারের কাছেও গ্রহনযোগ্যতা পেয়েছে। শনিবার ( ৬ আগস্ট) সিলেট অনলাইন প্রেসক্লাবের বর্ধিতকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, তিনি বলেন, একজন সাংবাদিকের প্রথম এবং প্রধান কাজ হলো দেশ ও সমাজের কল্যাণে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। একটি দুষ্ট চক্র দেশকে অস্থীতিশীল করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটায়। এদেরকে প্রতিরোধ করতে সিলেট অনলাইন প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

ড. সৈয়দ রাগীব আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী বলেন, সিলেটে অনলাইন সাংবাদিকতার ইতিহাসে ড. সৈয়দ রাগীব আলীর নাম স্বর্ণাক্ষরে লিখা থাকবে। তিনি সিলেট অনলাইন প্রেসক্লাবকে অফিস প্রদান করে অনলাইন গণমাধ্যম বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এটি তাঁর উল্লেখযোগ্য অবদান। শিক্ষা, সাহিত্য, চিকিৎসা ও সমাজসেবার পাশাপাশি গণমাধ্যমের উন্নয়নে ড. রাগীব আলী সবসময় আন্তরিক। ইতোপূর্বে তিনি সিলেট প্রেসক্লাবের একটি ভবন নির্মাণ করে দিয়েছিলেন।

এ সময় এ সময় অন্যান্যের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন কবি কালাম আজাদ, লেখক কলামিস্ট আফতাব চৌধুরী, রাগীব রাবিয়া ফাউন্ডেশনের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, দৈনিক সিলেট ডাকের নির্বাহী সম্পাদক আব্দুল হামিদ মানিক, লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য দেওয়ান সাকিব আহমেদ, দৈনিক সিলেট ডাকের স্টাফ ফটোসাংবাদিক ফয়সাল আহমেদ, সিনিয়র স্টাফ রিপোর্টার নুর আহমেদ,জসিম আল ফাহিম প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD