সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৩৮ অপরাহ্ন

শিরোনাম ::
কানাইঘাটে বাঘের থাবা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ উপজেলা পরিষদ এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আশফাক,সম্পাদক ফজলুর সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বাই সাইকেল ও সেলাই মেশিন বিতরণ জাতীয় মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যানের সাথে উপজেলার তথ্যসেবা কর্মকর্তার সৌজন্য সাক্ষাৎ সিলেট নগরীর কাজীটুলায় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,স্বামী পলাতক প্রয়ান দিবসকে সামনে রেখে শেষ হলো মাসব্যাপী ভবমেলা বাইডেন মঙ্গলবার নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন পিযুষ কান্তি দের নামে চাঁদা দাবি, থানায় জিডি কাঁকন দে যুগ্ন জেলা ও দায়রা জজ পদে পদোন্নতিতে বিদায় সংবর্ধনা সিলেটের পুলিশ সুপারের সাথে ডেইলিবিডি নিউজ ও শ্রীহট্ট টকস্ পরিবারের সৌজন্য সাক্ষাৎ আজিজ আহমদ সেলিম স্মৃতি অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু প্রিয় নানাভাইকে’ হারিয়ে আজহারীর হৃদয়ছোঁয়া স্ট্যাটাস সিলেটে তরুণ-তরুণীদের ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ দেবে অনটেক আইটি ২৫ পৌরসভায় নির্বাচনের তফসিল ঘোষণা,ভোট ২৮ ডিসেম্বর কোতোয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
cloudservicebd.com

ছাতকে বেতনের টাকা দিয়ে অসহায় মানুষের হাতে ইফতার পৌছে দিলেন এসআই হাবিবুর রহমান পিপিএম

20200503 201816 - BD Sylhet News

হাসান আহমদ,ছাতক প্রতিনিধি:: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মুখে হাসি ফুটিয়েছে সুনামগঞ্জ জেলাধীন ছাতক থানার এক দারোগা তার নিজ অথায়নে গত রোববার উপজেলার গোবিন্দগঞ্জ এলাকায় ট্রাফিক পয়েন্ট পুরাতনবাজার, নতুনবাজার এলাকায় শতাধিক মানুষের হাতে বিরানি ও খাবার পানি কর্মহীন অসহায় হতদরিদ্রদের মানুষের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

 

লকডাউনের কারনে রাস্তার ভারস্যহীন মানুষের পাশে দাড়ালো একজন পুলিশ অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএমের  স্ত্রী নিজ হাতে এসব তৈরি বিরানি ও পানি বোতল খাদ্য সহায়তা দিচ্ছেন তারা। পুলিশের এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উপজেলার বিশিষ্টজনেরা।

জানা যায়, ছাতক থানার এস আই হাবিবুর রহমান পিপিএম  তার নিজ বেতনের টাকা দিয়ে অসহায়-হতদরিদ্র মানুষের মধ্যে খাবার বিরানি প্যাকেট একটি পানি বোতল বিতরন করেন । তার নিজ অথায়নে কেনা হচ্ছে নিত্য প্রয়োজনীয়, খাবার বিরানি সবার হাতে তোলে দেয়া হয়েছে।

করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা অসহায়, দুস্থ ও দরিদ্র পরিবারকে খুঁজে বের করে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন পুলিশ অফিসারে পক্ষে ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, শিমুল আহমদ আবু ও তোফায়েল আহমদ প্রমুখ।

 

রিকসা চালক,ভিক্ষু দিনমজুর ও কর্মহীনদের মধ্যে এসব খাবার ঘরে ঘরে পৌছি দেয়া হয়েছে।এসব বিরানি প্যাকেট রয়েছে ডিম, খাজর, কিড়া ,কাচা মরিচ ও মাংস ও পানি বোতল।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD