সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
জনগনের কাছে দায়বদ্ধ এমন নেতা মনোনীত করতে হবে-এডভোকেট আব্দুর রকিব মন্টু মধ্যপ্রাচ্যে চাঁদ দেখা যায়নি, সৌদিতে রোজা শুরু মঙ্গলবার এক সপ্তাহের জন্য সব ফ্লাইট বন্ধের সিদ্ধান্ত মাধবকুণ্ড জলপ্রপাত থেকে যুবকের লাশ উদ্ধার বিয়ানীবাজারে মমরুজ খাঁ ফাউন্ডেশনে’র উদ্যোগে খাদ্য ও আর্থিক অনুদান বিতরণ ফেঞ্চুগঞ্জ সড়কে মোটর সাইকেল রাইডারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার সিলেটে ৯৯৯-এ কল পেয়ে ভারতীয় পণ্য জব্দ, আটক ১ চান্দগ্রামে ১৩০ পরিবারকে রমজান ফুডপ্যাক উপহার দিলো বড়লেখা ফাউন্ডেশন ইউকে বড়লেখায় মানবসেবা সংস্থা’র উদ্যোগে রমজান সামগ্রী বিতরণ সাংবাদিক মুহিত চৌধুরীর সুস্থতা কামনায় সিলেট অনলাইন প্রেসক্লাবের দোয়া মাহফিল সিলেটে আইসিইউর জন্য হাহাকার: ঠাঁই নেই হাসপাতালে রফিকুল ইসলাম মাদানীকে কাশিমপুর কারাগারে স্থানান্তর অসাধু ব্যাক্তি বিরুদ্ধে নগরীর মদিনা মার্কেট ব্যবসায়ীদের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল সাংবাদিক হাসান শাহরিয়ার আর নেই টিকার নেওয়ার ৫ দিনপর করোনাক্রান্ত হয়ে আ.লীগ নেতার মৃত্যু
cloudservicebd.com

ছাতকে বেতনের টাকা দিয়ে অসহায় মানুষের হাতে ইফতার পৌছে দিলেন এসআই হাবিবুর রহমান পিপিএম

20200503 201816 - BD Sylhet News

হাসান আহমদ,ছাতক প্রতিনিধি:: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মুখে হাসি ফুটিয়েছে সুনামগঞ্জ জেলাধীন ছাতক থানার এক দারোগা তার নিজ অথায়নে গত রোববার উপজেলার গোবিন্দগঞ্জ এলাকায় ট্রাফিক পয়েন্ট পুরাতনবাজার, নতুনবাজার এলাকায় শতাধিক মানুষের হাতে বিরানি ও খাবার পানি কর্মহীন অসহায় হতদরিদ্রদের মানুষের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

 

লকডাউনের কারনে রাস্তার ভারস্যহীন মানুষের পাশে দাড়ালো একজন পুলিশ অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএমের  স্ত্রী নিজ হাতে এসব তৈরি বিরানি ও পানি বোতল খাদ্য সহায়তা দিচ্ছেন তারা। পুলিশের এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উপজেলার বিশিষ্টজনেরা।

জানা যায়, ছাতক থানার এস আই হাবিবুর রহমান পিপিএম  তার নিজ বেতনের টাকা দিয়ে অসহায়-হতদরিদ্র মানুষের মধ্যে খাবার বিরানি প্যাকেট একটি পানি বোতল বিতরন করেন । তার নিজ অথায়নে কেনা হচ্ছে নিত্য প্রয়োজনীয়, খাবার বিরানি সবার হাতে তোলে দেয়া হয়েছে।

করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা অসহায়, দুস্থ ও দরিদ্র পরিবারকে খুঁজে বের করে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন পুলিশ অফিসারে পক্ষে ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, শিমুল আহমদ আবু ও তোফায়েল আহমদ প্রমুখ।

 

রিকসা চালক,ভিক্ষু দিনমজুর ও কর্মহীনদের মধ্যে এসব খাবার ঘরে ঘরে পৌছি দেয়া হয়েছে।এসব বিরানি প্যাকেট রয়েছে ডিম, খাজর, কিড়া ,কাচা মরিচ ও মাংস ও পানি বোতল।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD