মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
পবিত্র আশুরা আজ বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের মিলাদ ও দোয়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছ মুজিবের জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া একজনকে ঘর অপরজনকে জমি উপহার দিলো চ্যারিটি সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে বড়লেখায় সুপারবোর্ড ডোর নিয়ে মীম ডোর ওয়ার্ল্ডের শুভ উদ্বোধন অনুষ্ঠিত রতনের নেতৃত্বে বাসে ডাকাতি ও ধর্ষণ: র‌্যাব সিলেট জেলা আ’লীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মদিন পালিত এমসি কলেজে গণধর্ষণ: মামলা স্থানান্তরের বিষয়ে জানতে চান হাইকোর্ট গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ সরকারি কলেজের প্রধান অফিস সহকারী সরওয়ার আর নেই গ্রিস থেকে ইতালি যাওয়ার পথে সুনামগঞ্জের যুবকের মর্মান্তিক মৃত্যু যেসব খাবারে রক্তস্বল্পতা দূর হয় মহররম মাসের সুন্নত আমল বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী আজ লোক কম, চাকরি বেশি! কানাডায় আগামী দিনে ১০ লক্ষ শূন্যপদ, আবেদন করবেন নাকি ৯ বছর পর টাইগারদের হারিয়ে ওয়ানডে সিরিজ জিতলো জিম্বাবুয়ে




বাবা-মা হচ্ছেন রণবীর-আলিয়া দম্পতি

Untitled 6 copy 14 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : বাবা-মা হতে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। আজ আলিয়া ভাট তার অফিশিয়াল ইনস্টাগ্রামে এই ঘোষণা দেন। আলিয়া দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। পাশে বসে আছেন রণবীর কাপুর। হাস্যোজ্জ্বল মুখে আলিয়া তাকিয়ে আছেন কম্পিউটার স্ক্রিনের দিকে। মূলত, ছবিটি আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা। এ ছবির ক্যাপশনে আলিয়া লিখেন- খুব শিগগির আমাদের সন্তান আসছে। এরপর থেকে শুভেচ্ছায় ভাসছেন আলিয়া ভাট। শোবিজ অঙ্গনের অনেক তারকা তাকে অভিনন্দন জানিয়েছেন।

এ তালিকায় রয়েছেন—রাকুল প্রীত সিং, রাশি খান্না, ঋদ্ধিমা কাপুর প্রমুখ। ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এ সময় দুই পরিবারের সদস্য ও তারকা জুটির ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। বিয়ের আড়াই মাস না পেরুতেই মা হতে যাওয়ার খবর জানালেন আলিয়া।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD