মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
কোম্পানীগঞ্জে বন্যার ক্ষয়ক্ষতিতে দিশাহারা ব্যবসায়ীরা পবিত্র আশুরা আজ বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের মিলাদ ও দোয়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছ মুজিবের জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া একজনকে ঘর অপরজনকে জমি উপহার দিলো চ্যারিটি সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে বড়লেখায় সুপারবোর্ড ডোর নিয়ে মীম ডোর ওয়ার্ল্ডের শুভ উদ্বোধন অনুষ্ঠিত রতনের নেতৃত্বে বাসে ডাকাতি ও ধর্ষণ: র‌্যাব সিলেট জেলা আ’লীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মদিন পালিত এমসি কলেজে গণধর্ষণ: মামলা স্থানান্তরের বিষয়ে জানতে চান হাইকোর্ট গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ সরকারি কলেজের প্রধান অফিস সহকারী সরওয়ার আর নেই গ্রিস থেকে ইতালি যাওয়ার পথে সুনামগঞ্জের যুবকের মর্মান্তিক মৃত্যু যেসব খাবারে রক্তস্বল্পতা দূর হয় মহররম মাসের সুন্নত আমল বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী আজ লোক কম, চাকরি বেশি! কানাডায় আগামী দিনে ১০ লক্ষ শূন্যপদ, আবেদন করবেন নাকি




সিলেটে নিসচার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরন করলেন ইলিয়াস কাঞ্চন

NISCHA TRAN BITORON PHOTO 01 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: নিরাপদ সড়ক চাই নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নিসচা কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সিলেটে বন্যাদূর্গতদের মধ্যে ত্রান সামগ্রী বিতরন করেছেন। সোমবার (২৭ জুন) নিসচা সিলেট মহানগর শাখার তত্বাবধানে সিলেটের ওসমানীনগর উপজেলায় চার শতাধিক বানভাসি মানুষের মধ্যে ত্রাণ বিতরন করা হয়।

ত্রাণ বিতরণকালে ইলিয়াস কাঞ্চন বলেন, সড়ক দুর্ঘটনারোধের পাশাপাশি আমরা এই সংগঠনের পক্ষ্য থেকে সমাজের এই সব দুর্যোকালীন সময়ে বিগত দিনের মতো চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। প্রতি বছরের ন্যায় এবারও আমরা উদ্যোগ নিয়েছি দেশে যেসব স্থানে বন্যা শুরু হয়েছে সব স্থানে নিসচার পক্ষ থেকে আমরা সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেব।

তিনি বলেন, ইতোমধ্যে আমাদের শাখাগুলো বিভিন্ন স্থানে তাদের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছে। এবার আমরা কেন্দ্রীয় ভাবে বন্যাদুর্গতদের পাশে দাড়িয়েছি।

এ সময় তিনি নিসচার কর্মী ও শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে করে বলেন, এই দুর্যোগের সময় অসহায় মানুষগুলো ত্রাণের সাহায্যের ওপর নির্ভর করেই বেঁচে আছে। এ অবস্থায় সব ভেদাভেদ ভুলে আজ আমাদেরকে দুর্গত মানুষদের রক্ষায় এগিয়ে আসতে হবে। এখানে কোন ধরনের রাজনীতি নয়, সংকীর্ণতা এবং বিভেদ নয়। সব ভেদাভেদ ভুলে দুর্গতদের রক্ষায় এগিয়ে আসার আহবান জানান।এই কার্যক্রম নিসচার পক্ষ্য থেকে অব্যহত থাকবে বলেও অবগত করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, নিসচা সিলেট মহানগরের উপদেষ্টা ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, নিসচা কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, অর্থ সম্পাদক আসাদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু, দপ্তর সম্পাদক ফিরোজ আলম মিলন, সমাজ কল্যান সম্পাদক মো. মহসিন খান, সদস্য মো. রোকনজ্জামান রোকন, নুরুল হুদা, সিলেট মহানগর শাখার সভাপতি এম. ইকবাল হোসেন, সিলেট জেলা যুবলীগ নেতা রেজাউল ইসলাম রেজা, সাজলু লষ্কর, লোকমান আহমদ, নিসচা ধামরাই উপজেলা শাখার সহ সভাপতি মো. ইমরান হোসেন, সিলেট মহানগর শাখার সহ সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, দিদার আহমদ, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, আইন সম্পাদক হোসেন আহমদ, সদস্য আবু জাবের, তুহিন, নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ সভাপতি মার্জানুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা শাখার আহবায়ক মো আব্দুস সালাম, সদস্য সচিব এএসএম কাইয়ুম প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD