শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ




বন্যার্তদের মধ্যে মৌলভীবাজার পুলিশ সুপারের ত্রাণসামগ্রী বিতরণ

Moulvibazar Police Super - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ সাম্প্রতিক বন্যায় বিপর্যস্ত মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (২৬ জুন) দুপুরে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে বড়লেখা উপজেলার ৯নং সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি ও ৭নং তালিমপুর ইউনিয়নের হাল্লা ও ইসলামপুরের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৭০০ পানিবন্দি অসহায় মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বন্যা মোকাবিলা ও প্রাকৃতিক দুর্যোগকালীন আইন-শৃক্সখলা রাক্ষায় আন্তরিকতার সাথে কাজ করে যা”েছ জেলা পুলিশ মৌলভীবাজার। বন্যার্ত মানুষেকে সহায়তা, দ্রুত উদ্ধার ও ত্রাণ তৎপরতা চালানোর জন্য ‘বন্যা মনিটরিং সেল’ গঠন করা হয়েছে এবং প্রতিটি থানায় গঠন করা হয়েছে ‘কুইক রেসপন্স টিম’।

ইতোমধ্যে বন্যাদুর্গত এলাকার আশ্রয় কেন্দ্রগুলোতে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ৪ হাজার ৫শ’ প্যাকেট ত্রাণসামগ্রী, ৭ হাজার ৯শ’ প্যাকেট শুকনো খাবার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইন, প্রয়োজনীয় ঔষধসামগ্রী ও বিভিন্ন সময়ে ১০ হাজার বন্যাদুর্গত মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বড়লেখা উপজেলায় ত্রাণসামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন অ্যান্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD