মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:২২ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




সিলেট-সুনামগঞ্জে বন্যার্তদের পাশে ডাক কর্মকর্তা-কর্মচারী

288680032 1374702633004693 4135566178264891228 n - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট ও সুনামগঞ্জে হানা দিয়েছে স্মরণকালের ভয়াবহ বন্যা। বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও এখনও পানিব্ন্দী রয়েছেন লাখ লাখ মানুষ। বাড়ি-ঘর তলিয়ে যাওয়ায় এখনও মানুষজন রয়েছেন আশ্রয়কেন্দ্রে। দেখা দিয়েছে খাদ্য, বিশুদ্ধ পানি ও ওষুধের সঙ্কট। এ অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, সংস্থা ও সংগঠন বন্যার্তদের দিকে এগিয়ে দিয়েছে সহযোগিতার হাত। ব্যক্তি উদ্যোগেও করা হচ্ছে সহায়তা।

এই ধারাবাহিকতায় সিলেট-সুনামগঞ্জের বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ডাক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা। তাদের ব্যক্তিগত অনুদানে তহবিল গঠন করে বন্যাকবলিত মানুষের মাঝে বৃহস্পতিবার (২৩ জুন) দিনভর ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
সিলেট বিভাগীয় প্রধান ডাকঘর সূত্রে জানা গেছে, সিলেট পোস্টাল ডিভিশনের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মুহাম্মদ মোজাম্মেল হকের উদ্যোগে বাংলাদেশ ডাক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণের পক্ষ থেকে সিলেট-সুনামগঞ্জের বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার দিনভর সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের উলুরা, নলুরা, কাঞ্চনপুর ও হরিপুর গ্রামের প্রায় ২৫০ পরিবারের মধ্যে প্রায় ২ লক্ষ টাকার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সহায়তা হিসেবে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, আধা কেজি পেয়াজ ও আধা কেজি লবন দেয়া হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন সিলেট প্রধান ডাকঘরের সহকারী পোস্ট মাস্টার জেনারেল সুজিত চক্রবর্তী, সহকারী পোস্ট মাস্টার জেনারেল (ট্রেজারি) সুদীপ ঘোষ, ডাক জীবন বীমা বিভাগের সহকারী পোস্ট মাস্টার জেনারেল (মাঠ) তৌহিদুর রহমান, পোস্ট অফিস সুপার  মলয় কান্তি সরকার, পোস্ট অফিস পরিদর্শক (পশ্চিম উপবিভাগ) বাবলু রায়, পোস্ট অফিস পরিদর্শক (সুনামগঞ্জ উপ-বিভাগ) অনিমেষ দাস, পোস্ট অফিস পরিদর্শক (কুলাউড়া উপ-বিভাগ) লিপ্টন রঞ্জন রায়, পোস্ট অফিস পরিদর্শক (শহর) রুনু চক্রবর্তী, সিলেট প্রধান ডাকঘরের স্টেনো টু ডিপিএমজি চুমকি রানী তালুকদার, পোস্টাল অপারেটর সাইফুল শিকদার ও ছাতক উপজেলা ডাকঘরের পোস্টম্যান মো. শাহজাহান প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD