মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




দিন-রাতে বানভাসি মানুষের মাঝে সিলেট জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

Screenshot 20220623 092520 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃসিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে বিভিন্ন থানার বন্যা কবলিত এলাকায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণের জন্য একাধিক টিম গঠন করে খাদ্য ও ত্রাণ বিতরণ করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় বুধবার (২২ জুন) জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন এর নেতৃত্বে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেনসহ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ২৮৫ টি বানবাসি পরিবারের মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন এবং বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়সহ একটি টিম বিয়ানীবাজার থানা এলাকায় ২৫০ জন মানুষের মধ্যে চাল, ডাল, চিড়া, মুড়ি ও বিশুদ্ধ পানি বিতরন করা হয়।

কানাইঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার আব্দুল করিমের নেতৃত্বে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম সহ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তীর নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ২০০ জন বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম এর নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ১৫০ জন বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। এছাড়া বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, এবং জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর এর নেতৃত্বে স্ব-স্ব থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, গত রাতে আমি কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করেছি। সন্ধ্যায় জাতীয় জরুরী সেবা ৯৯৯-থেকে একটি কল আসে।কলটি সংযুক্ত করে দেওয়া হয় জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ লুৎফর রহমানকে। অপর প্রান্ত থেকে এক নারী কান্না জড়ির কণ্ঠে জানান তার পরিবার টানা তিন দিন ধরে অভুক্ত আছেন। তাৎক্ষণিক ঐ নারীর পরিবারসহ আরো ৩২ টি পরিবারকে খাবার পৌছে দেয় কোম্পনীগঞ্জ থানা পুলিশ। তার বাড়ী কোম্পনীগঞ্জ থানার সীমান্তবর্তী দূর্গম চাটিবহর কোনাগাঁও গ্রামে।

সিলেট জেলা পুলিশের সদস্যরা মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার এঁর নির্দেশে থানা সদর থেকে ভারত সীমান্ত পর্যন্ত রাতে ও দিনে বানবাসি অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD