মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




বৃহস্পতিবার সিলেট আসছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ

Screenshot 20220622 212715 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক::বন্যাকবলিত এলাকা পরিদর্শনে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে বৃহস্পতিবার সিলেট আসছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। বৃহস্পতিবার দুপুরে তিনি হেলিকপ্টারে সিলেটে আসবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. নিশারুল আরিফ।

সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার জেদান আল মুসা জানান,ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বৃহস্পতিবার সকাল ৮টায় হেলিকাপ্টারযোগে ঢাকা থেকে রওয়ানা হবেন। সফরকালে আইজিপি সিলেট বিভাগের সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর,তাহিরপুরের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষন করবেন।

তিনি বানবাসীদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার ব্যাপারে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলবেন এবং প্রয়োজনীয় নির্দেশনা দিবেন।

পরে তিনি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন এবং এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। এরপর ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) যাবেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার সাহেবের বাজার স্কুল অ্যান্ড কলেজ আশ্রয়কেন্দ্রে ও সিলেট জেলার কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাটে। এসব উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন আইজিপি।

তিনি খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমেও অংশগ্রহণ করবেন বলে নিশ্চিত করেছেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার জেদান আল মুসা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD