মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




সুখবর দিলেন মৌসুমী

image 182248 1655812220 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : ওমর সানী-মৌসুমী-জায়েদ খান ইস্যুতে কয়েক দিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া। উত্তাল তো হবেই কারণ, জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে বিরক্ত ও সংসার ভাঙার অভিযোগ আনেন ওমর সানী। তবে স্বামীর ওই অভিযোগের বিপক্ষে অবস্থান নিয়ে জায়েদকে ‘ভালো ছেলে’ আখ্যা দেন মৌসুমী। যদিও পরবর্তীতে তিনি ছেলে ফারদিনের মাধ্যমে জানিয়েছেন, ‘যা বলেছি রাগের মাথায়’।

চলমান এই তর্ক-বিতর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তবে কি এই জনপ্রিয় তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর বাজছে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের এমন কৌতুহলী ও অনুমাননির্ভর প্রশ্নের জবাব দেন চিত্রনায়ক ওমর সানী। পরবর্তীতে মৌসুমী-ওমর সানী তার পরিবার নিয়ে রাতে খাবার টেবিলে বসে ছবি ও ভিডিও আপলোড করেন। তখন ভক্তকূলের প্রশংসার জোয়ারে ভাসতে শুরু করে তারা।

ইতোমধ্যে সংসার নিয়ে চলমান এই দ্বন্দ্বের মধ্যেই ঢাকাই সিনেমার ‘প্রিয়দর্শিনী’খ্যাত চিত্রনায়িকা মৌসুমীর নতুন সিনেমার পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বেছে বেছে কাজ করলেও রুপালি জগতে এখনও তার উপস্থিতি রয়েছে।

দীর্ঘদিন পরে সুখবর দিলেন তিনি। মৌসুমী অভিনীত নতুন সিনেমা ‘ভাঙন’ মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেন ফেসবুকে পোস্টারটি প্রকাশ করে জানান, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় সরকারি অনুদান পেয়েছে ‘ভাঙন’।

পোস্টারে মৌসুমী ও ফজলুর রহমান বাবুকে দেখা গেছে। এতে দেখা যায় নায়িকার মাথায় একটি ঝুড়ি রয়েছে, আর বাবু বাঁশি বাজাচ্ছেন।

‘ভাঙন’ সিনেমায় মূলত রেলস্টেশনে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা তুলে ধরা হবে। যেখানে হকার, পতিতা, বংশীবাদক, পকেটমারসহ নানা ইতিবাচক ও নেতিবাচক মানুষ রয়েছে। তাদের জীবনযাত্রা, বেঁচে থাকা ও প্রত্যাশার গল্প নিয়েই এই সিনেমা। এমনটাই জানান নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেন। সব কিছু ঠিক থাকলে খুব শিগগিরই মুক্তি পাচ্ছে মৌসুমী অভিনীত এই চলচ্চিত্রটি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD