মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৫১ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




জুম মিটিংয়ে গায়িকা মৌসুমীর বিয়ে, কাবিন ৫০১ টাকা!

Screenshot 20220618 165942 Facebook - BD Sylhet News




বিনোদন ডেস্ক:: প্রযুক্তির এই যুগে বিষয়টা অস্বাভাবিক নয়। তবে শোবিজ জগতের ঘটনা হিসেবে অভিনব বলা যায়। জুম মিটিংয়ের মাধ্যমে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী। শুক্রবার (১৭ জুন) নিজের জন্মদিনে ব্যতিক্রম উপায়ে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তিনি।

মৌসুমী যাকে বিয়ে করেছেন, তার নাম তসলিম মজুমদার। যুক্তরাষ্ট্র প্রবাসী এই ব্যক্তি চাকরি করেন সেখানকার জন এফ কেনেডি বিমানবন্দরে।

গায়িকা জানান, ঢাকা টু নিউইয়র্ক জুম মিটিংয়ের মাধ্যমে যুক্ত হন তারা। এরপর পরিবারের সদস্যদের উপস্থিতিতেই কবুল বলেন। এই বিয়ের আরও একটি বিশেষ দিক হলো, কাবিন ধার্য করা হয়েছে মাত্র ৫০১ টাকা!

নিজেদের ব্যতিক্রম ইচ্ছা থেকেই এমন আয়োজনে বিয়ে করেছেন বলে জানালেন আয়েশা মৌসুমী। তিনি গণমাধ্যমকে জানান, তসলিমের সঙ্গে তার পরিচয় দীর্ঘ ৭ বছরের। পরিকল্পনা ছিল অনলাইনে বিয়ে করবেন। আর বিয়ের জন্য বেছে নেন গায়িকার জন্মদিনকে। তাদের এই ইচ্ছায় সমর্থন দেয় দুই পরিবারও। ব্যাস, পরিকল্পনা মাফিক সেরে ফেলেন বিয়ে।

তাই বলে গায়িকার বিয়েতে কোনো আয়োজন হবে না? আয়েশা মৌসুমী জানালেন, মাস কয়েক পরই দেশে ফিরবেন তসলিম। তখন বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা করবেন।

উল্লেখ্য, আয়েশা মৌসুমী দীর্ঘদিন ধরেই গান করছেন। তিনি সারা বছরই কনসার্ট নিয়ে ব্যস্ত থাকেন। চলতি বছরের শুরুর দিকে ‘মেকআপ সুন্দরী’ নামের একটি গান দিয়ে তিনি আলোচিত হয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD