মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৫১ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




পিএইচডি ডিগ্রি অর্জন করায় অধ্যাপক মামুনকে সংবর্ধনা

Untitled 6 copy 9 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : হেপাটাইটিস বি ভাইরাস আক্রান্ত রোগীদের জন্য নতুন ওষুধ ন্যাসভ্যাক উদ্ভাবন এবং হেপাটাইটিস বি ভাইরাসজনিত লিভার রোগ বিষয়ে অধ্যাপক মামুন আল মাহতাব স্বপ্নীল মৌলিক গবেষণার জন্য মালয়েশিয়ার ইউনিভার্সিটি অফ মালয়া থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার রাজধানীর বনানী ক্লাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ‘অপরাজেয় বাংলা’ তাকে সংবর্ধনা প্রদান করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. দ্বীন মোহাম্মদ, পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও এশিয়ান এজ-এর ব্যবস্থাপনা সম্পাদক আবদুল মাবুদ পিপিএম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্লোবাল টিভির প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ ফাইয়াজুল হক রাজু, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চক্ষু বিভাগের অধ্যাপক ডা. নুজহাত চৌধুরী, রাজনীতিবিদ রাশেক রহমানসহ বিশিষ্ট সাংবাদিক, শিক্ষাবিদ এবং ব্যবসায়ী ব্যক্তিত্বগণ। অপরাজেয় বাংলার সদস্য সচিব এইচ রহমান মিলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তাগন অধ্যাপক স্বপ্নীলের এই অর্জনের জন্য তাকে অভিনন্দন জানান এবং তার উত্তোরত্তর সম্মৃদ্ধি কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবউল আলম হানিফ বলেন, অধ্যাপক স্বপ্নীল চিকিৎসক সমাজে একজন অনুকরণীয় ব্যক্তিত্ব। তিনি যেমন সুনামের সাথে তার পেশাগত দায়িত্ব সুচারুভাবে পালন করে চলেছেন, পাশাপশি চিকিৎসা ক্ষেত্রে গবেষণায়ও অগ্রণী ভূমিকা পালন করছেন। তার এই অর্জনকে তিনি বাংলাদেশের অর্জন বলে অভিহিত করেন।

অনুষ্ঠানের সভাপতি বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক অধ্যাপক স্বপ্নীলকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন এবং তার সকল গবেষণা কার্যক্রমের সফলতা কামনা করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD