বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
ইরান-পাকিস্তানকে আলাদা করার কোনো উপায় নেই: রাইসি সিলেটে ভারতীয় নারী ক্রিকেট দল কামরুজ্জামান কামরুলের ২য় মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত ৫ জুন সিলেটের ৭টিসহ ৫৫ উপজেলায় নির্বাচন সুনামগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ইরানে হামলা করতে চেয়েও কেন সিদ্ধান্ত বদল ইসরাইলের বাসচাপায় দুই শিশুসহ ৪ জন নিহত সাংবাদিক সাজুলের ইন্তেকালে শফিক চৌধুরী ও বিশ্বনাথ প্রেসক্লাবের শোক শিল্পী সমিতির নির্বাচিত নেতৃবৃন্দকে কাঞ্চনের অভিনন্দন মালয়েশিয়ায় ৪৫ বাংলাদেশিসহ ৪৯ অবৈধ অভিবাসী আটক ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুর বউকে দিলেন ব্যারিষ্টার সুমন ঘুষখোর প্রসঙ্গে মুহাম্মদ (সা.) যা বলেছেন স্বামীর কাছ থেকে ফিরিয়ে নিয়ে গৃহবধূকে প্রেমিকের হাতে তুলে দিল আদালত!




মাসসেরার পুরস্কার জিতলেন ম্যাথিউস

2cddf83c5c8a1c3c087dc88b450668a6cc02d19de5a39834 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : আইসিসির মে মাসের মাসসেরা ক্রিকেটারের তালিকায় ছিলেন মুশফিকুর রহিম। মাসসেরা হওয়ার দৌড়ে বেশ এগিয়েও ছিলেন তিনি। তবে সেই বাংলাদেশের বিপক্ষেই ব্যাট হাতে আলো ছড়ানো লঙ্কান অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসের হাতে শেষ পর্যন্ত উঠেছে মাসসেরার পুরস্কার।

বাংলাদেশের বিপক্ষে পারফর্ম করেই বাংলাদেশি তারকাকে পেছনে ফেলেছেন ম্যাথিউস। দুই টেস্টে ১৭২ গড়ে ৩৪৪ রান করেন লঙ্কান এই ব্যাটার। এর মধ্যে চট্টগ্রাম টেস্টে ১৯৯ রান এবং মিরপুর টেস্টে অপরাজিত ১৪৫ রানের দুটি ইনিংসও আছে।

লঙ্কানদের বিপক্ষে দুই টেস্টের সিরিজে মুশফিকও ছিলেন দুর্দান্ত ফর্মে। ৩ ইনিংসে ম্যাথিউসের মতো দুই সেঞ্চুরিসহ ১৫১.৫০ গড়ে তার ব্যাট থেকে আসে ৩০৩ রান। সর্বোচ্চ অপরাজিত ১৭৫। তবে শেষ পর্যন্ত পুরস্কার জিতে নিলেন ম্যাথিউস।

এদিকে মাসসেরার সম্মাননা পেয়ে দুই প্রতিদ্বন্দ্বীকেও অভিনন্দন জানিয়েছেন ম্যাথিউজ। তিনি বলেন, ‘আইসিসির মাসসেরা খেলোয়াড় হয়ে আমি আসলেই সম্মানিত বোধ করছি। আমি আসিথা ফার্নান্ডো আর মুশফিকুর রহিমকেও অভিনন্দন জানাতে চাই, যারা দুর্দান্ত পারফর্ম করে এই পুরস্কারের দৌড়ে সামনের দিকে ছিলেন।’

এছাড়াও নিজের এই পুরস্কার লঙ্কান জনগণকে উৎসর্গ করে ম্যাথিউজ বলেন, ‘আমি এই সুযোগ পাওয়ার জন্য আনন্দিত। সৃষ্টিকর্তা, সতীর্থ, সাপোর্ট স্টাফ এবং ভক্তদের ধন্যবাদ জানাতে চাই আমার ওপর বিশ্বাস ও সমর্থন দেওয়ার জন্য। আমি এটা শ্রীলঙ্কার জনগণকে উৎসর্গ করছি। কখনও বিশ্বাস হারাবেন না।’

এদিকে নারীদের ক্রিকেটে মাসসেরা নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অভিষিক্ত স্পিনার তুবা হাসান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD