মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সম্প্রচার নিয়ে শঙ্কা

Screenshot 20220612 024714 Facebook - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক::ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের ক্রিকেট সিরিজ দেখার সম্ভাবনা কম বাংলাদেশের ভক্তদের। কারণ এখন পর্যন্ত দেশটির  কোন টিভি চ্যানেল এই সিরিজ সম্প্রচারের স্বত্ব পায়নি।

মূলত স্বাগতিক বোর্ড সম্প্রচার স্বত্ব বিক্রি করে এবং এটি ওয়েস্ট ইন্ডিজে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম) নামে একটি তৃতীয় পক্ষের মাধ্যমে করা হয়। তবে এখন পর্যন্ত টিএসএম থেকে সম্প্রচার স্বত্ব কিনেনি স্থানীয় কোন টিভি চ্যানেল।

যেহেতু সম্প্রচার স্বত্ব তৃতীয় পক্ষের হাতে, তাই এখানে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কিছু করার নেই বলে জানিয়েছেন, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

টিটু বলেন, ‘আসলে, আমরা যখন দেশের বাইরে কোন সিরিজ খেলতে যাই, তখন সব কিছু নির্ভর করে সেই দেশের বোর্ড এবং তাদের সম্প্রচারকদের উপর।’

তিনি আরও বলেন, ‘এখানে বিসিবির কোন নিয়ন্ত্রন নেই। আমরা শুধুমাত্র আমাদের দেশে ম্যাচ সম্প্রচার করার জন্য সংশ্লিষ্ট বোর্ডকে অনুরোধ করতে পারি। তাই আনুষ্ঠানিকভাবে আমাদের কিছু করতে হবে না।’

টিটু আশা করছে, স্থানীয় যেকোন টিভি চ্যানেল ভক্তদের খেলা দেখার জন্য কোন ব্যবস্থা করবে।
তিনি বলেন, ‘আমি আশা করি, আমাদের যে চ্যানেলগুলো রয়েছে, যারা ম্যাচ সম্প্রচারের সাথে জড়িত, তারা কোন ভাবে আমাদের জন্য  সমাধান নিয়ে আসবে।’

বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে বিভিন্ন খেলা সম্প্রচার করে থাকে টি-স্পোর্টস। চ্যানেলটির একজন কর্মকর্তা জানান, এবার টি-স্পোর্টসে খেলা দেখানোর সম্ভাবনা ক্ষীণ।

এছাড়া বাংলাদেশের খেলা সম্প্রচার করে থাকে গাজী টেলিভিশন। এবার খেলা দেখাতে আগ্রহী নয় তারা। তবে কেউ না দেখালে শেষ মুহূর্তে গাজী টেলিভিশন এগিয়ে আসতে পারে বলে জানান তাদেরই একজন কর্মকর্তা।

গত বছর ঘরের মাঠে হওয়া বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজ দেশের বাইরে থাকা বাংলাদেশের দর্শকরা দেখতে পারেনি।

এমনটি আবার ঘটতে পারে। ফলে ওয়েস্ট ইন্ডিজ ছাড়া অন্য কোন দেশের দর্শকরা টিভিতে খেলা দেখতে পারবে না।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে সেদেশের প্রেসিডেন্ট’স একাদশের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ। ১৫ জুন থেকে অ্যান্টিগায় শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় ২৪ জুন থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এরপর তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD