মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
ম্যারাডোনার মৃতদেহ চুরির আশঙ্কা, ২০০ সশস্ত্র পুলিশ মোতায়েন নতুন তথ্য সচিব খাজা মিয়া যোগদান করেছেন ম্যারাডোনার মৃত্যুতে ‘ভাত খাচ্ছেন না’ নাটোরের বাবু সশস্ত্র বাহিনী বিভাগের নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসারের দায়িত্ব গ্রহন আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়লো এক মাস মহান বিজয়ের মাস শুরু আজ বড়লেখায় যুবলীগের বিক্ষোভ মিছিল বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কেনিয়ায়‘মৃত’ব্যক্তির চিৎকারে ভয়ে পালালেন মর্গের কর্মীরা! সিলেটে বৃহস্পতিবার ৮ ঘন্টা থাকবে না গ্যাস সিলেটে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মুজিব বর্ষে বড়লেখার দৌলতপুর মাদ্রাসায় মাস্ক কোরআন ও ফলজ গাছ বিতরণ নিসচা জুড়ী উপজেলা শাখার কমিটির অনুমোদন,বড়লেখা উপজেলা শাখার শুভেচ্ছা ফেনীতে নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা! ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ
cloudservicebd.com

কানাইঘাটে নিহত এবাদুরের বাড়ীতে খাদ্যসামগ্রী পাঠালেন এসপি ফরিদ উদ্দিন

20200503 022956 - BD Sylhet News

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট জেলার কানাইঘাট উপজেলায় ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউপির ছত্রপুর গ্রামের প্রতিপক্ষের আঘাতে গত মঙ্গলবার(৩০ এপ্রিল) রাতে তারাবীর নামাজের পর নির্মম ভাবে নিহত হয়েছিলেন এবাদুর রহমান। নিহত এবাদুর রহমানের অসহায় পরিবার কে জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর ব্যক্তিগত তহবিল থেকে এক মাসের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী নিয়ে যান কানাইঘাট থানার ওসি সামছুদোহা পিপিএম।

 

এ সময় সেখানে এক আবেগময় পরিস্তিতি দেখা যায়, নিহত এবাদুর রহমানের ছেলে-মেয়েরা কান্নাকাটি শুরু করে বলেন আমার বাবা কে যারা মারছে তাদের উপযুক্ত বিচার চাই,ফাঁসি চাই বলে চিৎকার করে কাঁদতে শুরু করেন। তখন ওসি সামছুদোহা পিপিএম তাদের কে কাছে নিয়ে আদর দিয়ে বলেন, আমার পুলিশ সুপার মহোদয় স্যার আছেন উনার নির্দেশনায় আজ আমি এসেছি তোমাদের খোঁজ -খবর নিতে সর্বঅবস্থায় আমরা পুলিশ তোমাদের পাশে আছি, থাকব,আমরা চেষ্টা করছি যাতে করে নিহত এবাদুর রহমানের পরিবার ন্যায় বিচার পায়।আজ আমি মাননীয় পুলিশ সুপার এর ব্যক্তিগত পক্ষ থেকে তোমাদের জন্য এক মাসের খাদ্য-সামগ্রী দিয়ে গেলাম,আমাদের এই দেওয়া শুরু হলো,এটা অব্যাহত থাকবে।

 

এসময় উপস্তিত ছত্রপুর গ্রামের মুরব্বীদের উদ্যেশে ওসি সামছুদোহা পিপিএম বলেন, আমি আজ এই ঝড়-বৃষ্টি উপেক্ষা করে নিহত এবাদুর রহমানের বাড়ীতে আমার পুলিশ সুপার মহোদয়ের ব্যক্তিগত পক্ষ থেকে এক মাসের খাদ্য-সামগ্রী দিয়ে গেলাম,আর নিহত এবাদুর রহমান কে যারা নির্মম ভাবে হত্যা করেছে তাদের কে গ্রেফতার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে, কোন ভাবে এই খুনিরা পুলিশের হাত থেকে বাঁচতে পারবে না,তাদের সবাই কে আমরা গ্রেফতার করতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আমি সহ আমার প্রতিটি অফিসার কাজ করে যাচ্ছে।

 

আসা করি কিছু দিনের ভিতরে আমরা আসামীদের গ্রেফতার করতে সক্ষম হবো,আমরা এবাদুর রহমানের নিহত হওয়ার খবর পেয়েই এই ঘটনার মুল আসামীদের কে গ্রেফতার করার চেষ্টা করি, ঐ দিনেই দুই জন আসামী কে আমরা আটক করতে সক্ষম হই।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD