সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:২২ অপরাহ্ন

শিরোনাম ::
কানাইঘাটে বাঘের থাবা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ উপজেলা পরিষদ এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আশফাক,সম্পাদক ফজলুর সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বাই সাইকেল ও সেলাই মেশিন বিতরণ জাতীয় মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যানের সাথে উপজেলার তথ্যসেবা কর্মকর্তার সৌজন্য সাক্ষাৎ সিলেট নগরীর কাজীটুলায় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,স্বামী পলাতক প্রয়ান দিবসকে সামনে রেখে শেষ হলো মাসব্যাপী ভবমেলা বাইডেন মঙ্গলবার নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন পিযুষ কান্তি দের নামে চাঁদা দাবি, থানায় জিডি কাঁকন দে যুগ্ন জেলা ও দায়রা জজ পদে পদোন্নতিতে বিদায় সংবর্ধনা সিলেটের পুলিশ সুপারের সাথে ডেইলিবিডি নিউজ ও শ্রীহট্ট টকস্ পরিবারের সৌজন্য সাক্ষাৎ আজিজ আহমদ সেলিম স্মৃতি অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু প্রিয় নানাভাইকে’ হারিয়ে আজহারীর হৃদয়ছোঁয়া স্ট্যাটাস সিলেটে তরুণ-তরুণীদের ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ দেবে অনটেক আইটি ২৫ পৌরসভায় নির্বাচনের তফসিল ঘোষণা,ভোট ২৮ ডিসেম্বর কোতোয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
cloudservicebd.com

রোজাদারের মধ্যে আলম খান মুক্তির ইফতার বিতরণ অব্যাহত

1 1 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম::পবিত্র রমজান মাসে সিলেট নগরীতে বরাবরের মতো রোজাদার ও অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরন অব্যাহত রেখেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।২ মে শনিবার বিকাল ৫ টায় নগরীর আম্বরখানা পয়েন্টে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল তিনি বলেন, রাজনীতি হচ্ছে মানুষের জন্য করোনাভাইরাসের এই সংকটকালীন সময়ে সিলেট মহানগর যুবলীগের এই উদ্যোগকে আমি আমার ব্যাক্তিগত পক্ষ থেকে ও বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেন,সিলেট মহানগর যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।আমার বিশ্বাস বিগত দিনের ন্যায় সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে। এসময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময়  আলম খান মুক্তি বলেন, করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি।খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে।

রাষ্ট্রনায়কপ্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করছি।মহান রাব্বুল আল আমিন যতদিন বাচিয়ে রাখবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাবোইনশাআল্লাহ।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো।

ইফতার বিতরনের সময় উপস্থিত ছিলেন রূপম আহমদ, আফজল হোসেন,এমদাদ হোসেন ইমু,সাকারিয়ার, হোসেন সাকির, সেবুল আহমদ সাগর, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ,সাদিকুর রহমান সুহাগ,রিমু খান,অনুজ তালুকদার, নুরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD