মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




সিলেটে ভাবি হত্যার দায়ে দেবর র‍্যাবের খাঁচায়

27d2399382d30688bec442807ca04be9 - BD Sylhet News




নিজস্ব প্রতিবেদক : সিলেটে আপন দেবর কর্তৃক ভাবীকে হত্যার দায়ে দেবরকে গ্রেফতার করা হয়েছে। রোববার (১৫ মে) ভোর চারটার দিকে সিরেটের কানাইঘাট থানাধীন খুলুরমাটি গ্রামের জয়নাল মিয়ার বাড়ি থেকে মো. একরামুল হোসেনকে গ্রেপ্তার করে র‍্যাব-৯ এর একটি দল।

গ্রেফতারকৃত একরামুল হোসেন এই মামলার একমাত্র আসামি ছিলেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গত ৯ মে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার মৌলিনগর মৌজার একটি জমিতে পূর্ব বিরোধিতার জের ধরে আপন দেবরের হাতে ভাবী সুলেখা বেগম মারাত্মক আহত হন।

পরে ১৩ মে শুক্রবার সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

এ ঘটনায় শনিবার (১৪ মে) একজনকে আসামি করে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা করা হয়।

এই মামলার তদন্তের ধারাবাহিকতায় আসামি মো. একরামুল হোসেনকে গ্রেপ্তার করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন তিনি।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণসহ গ্রেপ্তার ব্যক্তিকে জামালগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD