মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




সিলেট-ঢাকা মহাসড়কে বাসচাপায় নিহত ১

image 109607 1582958630 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেট-ঢাকা মহাসড়কে সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় অপর মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

রবিবার (১০ মে) ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার গয়নাঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বাসচাপায় নিহত মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ আল মামুন হাওলাদার (২৫) পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার নদমোল্লা গ্রামের বাদল হাওলাদারের ছেলে।

দুর্ঘটনার সময় তার সাথে থাকা মিরাজ হোসেন (৩০) নামের আহত যুবককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাস চালককে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সিলেটগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৫-৬৬৫৬) সিলেটগামী একটি মোটরসাইকেলকে পিছন দিক থেকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা দুই আরোহী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিলে আব্দুল্লাহ আল মামুন হাওলাদারকে মৃত ঘোষণ করেন চিকিৎসকরা। আর গুরুত্বর আহত অবস্থায় মিরাজ হোসেন হাসপাতালে চিকিৎসাধীন।

মোটরসাইকেল আরোহী দুজন স্থানীয় একটি ক্লিনিকে ঠিকাধারীর কাজ করতেন।

দুর্ঘটনায় মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ায় বাসটি ঘটনাস্থলেই আটকে যায়। খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসচালক আমিরুল ইসলামকে আটক করে। আমিরুল চাপাইনবাবগঞ্জ জেলার আলীনগর মাঝপাড়া গ্রামের মৃত ইকদিল হোসেনের ছেলে।

শেরপুর হাইওয়ে থানার এটি এসআই বিধু ভূষন দাস বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে বাসটি জব্দ ও এর চালককে আটক করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD