বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৫ অপরাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




বিয়ানীবাজার পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি পিন্টু

Screenshot 20220515 165027 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ আসছে আগামী ১৫ জুন, বিয়ানীবাজার পৌর নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক ধানের শীষের মেয়র প্রার্থী, বিয়ানীবাজার পৌর বিএনপির সাবেক সভাপতি আবু নাসের পিন্টু।শনিবার (১৪ মে) রাতে নিজের ওয়ার্ড ১নং শ্রীধরা-নবাংয়ের সর্বস্তরের জনসাধারণকে নিয়ে এক সভার আয়োজন করা হয়। উক্ত সভায় আবু নাসের পিন্টুর পক্ষে গণজোয়ার তৈরী হয়। সভায় জনগন থেকে মনোনীত হয়ে তিনি প্রার্থী হওয়ার ঘোষনা দেন।

উক্ত সভায় শ্রীধরা নবাং সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সমর্থক ও ভোটাররা উপস্থিত ছিলেন। এতে তিনি নিজ ওয়ার্ড শ্রীধরা নবাংয়ের ঐক্যের একক প্রার্থী হওয়ার প্রত্যাশা করেন।

সভায় তিনি বলেন, বিগত নির্বাচনে দল-মত নির্বিশেষে যেভাবে সবাই এককভাবে আমাকে প্রার্থী করেছিলেন, এইবারো আমি তা প্রত্যাশা করি। আমি গত নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করার পরও আমার বিজয়কে ছিনিয়ে নেয়া হয়েছিল। ইনশাআল্লাহ! এইবার যদি সবাই আমার পাশে থাকেন তাহলে বিজয় একেবারেই নিশ্চিত।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD