সোমবার, ১৬ মে ২০২২, ০৬:২২ অপরাহ্ন

শিরোনাম ::
হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান




মটরসাইকেল-ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

a samakal 62809665ebd08 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : রাজশাহীর পবা উপজেলায় দুই মোটরসাইকেল ও মাটিবাহী একটি ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে উপজেলার আমান কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

একটি মোটরসাইকেলে ছিলেন নওগাঁর নিয়ামতপুর উপজেলার আক্তার হোসেন (৩৫), তার স্ত্রী বিথি (৩৩) ও কন্যা মরিয়ম জান্নাত (৪)। আরেক মোটরসাইকেলে ছিলেন নওগাঁর মান্দা থানার আব্দুল মান্নান (৪৮)।

দুর্ঘটনায় আব্দুল মান্নান ও শিশু মরিয়ম জান্নাত ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় আক্তার হোসেন ও তার স্ত্রী বিথিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন। তার স্বামী আক্তার হোসেনকে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন বলেন, মাটিবাহী একটি ট্রাক্টরের সঙ্গে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন মারা গেছেন। ট্রাক্টর চালক পালিয়ে গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, হাসপাতালে অ দুইজনকে নিয়ে আসেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এরমধ্যে এক নারীকে মৃত ঘোষণা করা হয়। অন্য এক পুরুষের চিকিৎসা চলছে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD