সোমবার, ১৬ মে ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান




বিয়ের দাবিতে কুয়েত প্রবাসীর বাড়িতে জর্ডান প্রবাসী নারী

Screenshot 20220515 114118 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক::বরগুনার পাথরঘাটায় কুয়েত প্রবাসী এক ব্যক্তির বাড়িতে বিয়ের দাবিতে জর্ডান থেকে দেশে ফেরা এক নারী অবস্থান নিয়েছেন। শনিবার দুপর ১২টা থেকে সে বাড়িতে অবস্থান নেন ওই নারী। তার বাড়ি পিরোজপুরের পাড়েরহাট এলাকায়।

ওই নারী জানান, বিয়ে বিচ্ছেদের পর তিনি জর্ডানে গিয়েছিলেন। সেখানে প্রবাসীদের ফেসবুক গ্রুপের মাধ্যমে কুয়েত প্রবাসী হাসান নামের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। হাসানের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা গ্রামে।

তিনি দাবি করেন, সামাজিক যোগাযোগমাধ্যমে যোগাযোগের এক পর্যায়ের তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ্বাস দেয়ায় হাসানকে বিভিন্ন সময় বিভিন্ন অংকের টাকা দিয়েছেন ওই নারী।

সবশেষে গত রমজান মাসে বিয়ের জন্য ওই নারী দেশে ফিরলেও হাসান এখনো প্রবাসে রয়েছেন। বিয়ের জন্য চাপ দিলে হাসানের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি।

এক পর্যায়ে হাসান সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন। তাই বাধ্য হয়ে তার বাড়িতে অবস্থান করছেন বলে জানান ওই নারী।

হাসানের মা ফাতিমা বেগম বলেন, ‘হাসানের কোনো প্রেমের সম্পর্কের কথা জানি না। তার সঙ্গে কথা বলে পারিবারিকভাবে সমাধান করা হবে। এর জন্য ওই নারীর পরিবারের সদস্যদের বরগুনায় নিয়ে আসতে বলা হয়েছে।’

কালমেঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম নাসির জানান, ব্যস্ততার কারণে হাসানের বাড়িতে যেতে পারেননি তিনি। তবে স্থানীয় ইউপি সদস্যকে দিয়ে খোঁজখবর নিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD