সোমবার, ১৬ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




নিউ ইয়র্কের সুপারমার্কেটে গোলাগুলি, নিহত ১০

FB IMG 1652590969414 - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের একটি সুপারমার্কেটে গোলাগুলিতে অন্তত ১০ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো তিনজন। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। পুলিশ হামলাকারীকে হেফাজতে নিয়েছে। স্থানীয় সময় শনিবার টপস ফ্রেন্ডলি মার্কেটে এই ঘটনা ঘটে।

বাফেলো নিউজে এক পুলিশ কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে যে বডি আর্মা পরা ও উচ্চক্ষমতাসম্পন্ন রাইফেল নিয়ে এক বন্দুকধারী ১০ জনকে হত্যা করেছে, আরো কয়েকজনকে আহত হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ও অন্যান্য আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যরা ঘটনাস্থলে ছুটে গেছে।

তদন্তকারীরা ধারণা করছেন, হামলাকারী গোলাগুলির লাইভ-স্ট্রিমিং করছিলেন, তার পোস্ট অনলাইনে প্রচার হচ্ছে কিনা সে দিকে নজর রাখছিলেন। পুলিশ হামলাকারীর পরিচয় প্রকাশ করেনি।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনো পরিষ্কার কোনো ধারণা পাওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে বর্ণবাদগত কারণে এই হামলা চালানো হয়েছে।

সুপারমার্কেটটি কৃষ্ণাঙ্গ অধ্যুষিত এলাকায় অবস্থিত। বাফেলোর কেন্দ্রস্থল থেকে তিন মাইল (৫ কিলোমিটার) দূরে এর অবস্থান। এর আশপাশে রয়েছে আবাসিক এলাকা।সূত্র : আল জাজিরা

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD