সোমবার, ১৬ মে ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




এয়ারলাইন্স ক্লাব অফ সিলেটের নতুন কমিটি গঠন  সভাপতি হানিফ, সচিব এমদাদুর

on - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: এয়ারলাইন্স ক্লাব অফ সিলেটের ২০২২-২০২৩ বছরের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এয়ারলাইন্স ক্লাব অফ সিলেটের ক্লাব অফিসে এক সাধারণ সভায় প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা খন্দকার সিপার আহমদের উপস্থিতিতে কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে ইউএস বাংলা এয়ারলাইন্সের সেলস এন্ড মার্কেটিং ইনচার্জ মোহাম্মদ হামেদ বিন হানিফকে সভাপতি ও নভোএয়ারের সেলস এন্ড মার্কেটিং ইনচার্জ এমদাদুর রহমানকে সচিব নির্বাচিত করা হয়। সহসভাপতি হিসেবে শফিকুল ইসলাম, গুলাম মুশফিক ইশতিয়াক চৌধুরী, শাহেদিন আহমেদ এবং আফসার আলমকে নির্বাচিত করা হয়।

এছাড়া যুগ্ম সচিব পদে সিরাজুল সালিকীন চৌধুরী নেহাল, প্রচার সম্পাদক রাজীব কৃষ্ণ দাস, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ মোহাম্মদ জিহান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক বুরহান বাহার চৌধুরী মেহরাবকে নির্বাচন করা হয়। কার্যনির্বাহী সদস্যরা হলেন, আব্দুল্লাহ জাহেদ, মোহাম্মদ হুমায়ুন কবির, ফরহাদ আহমেদ চৌধুরী, মোহাম্মদ মারুফ আহমেদ, মোহাম্মদ আবু জাফর, মোহাম্মদ বদরুল ইসলাম, মুর্শেদ ফখরুল চৌধুরী, সাদিকুর রহমান চৌধুরী, রিপা রানী দাস ও নাসরিন সুলতানা।

উল্লেখ্য, ভ্রমণ ও পর্যটন ব্যবসায় জনসচেতনতা বৃদ্ধিতে সক্রিয় ভূমিকা পালনের জন্য ১৯৯৮ সালে সিলেটের এয়ারলাইন্স ক্লাব প্রতিষ্ঠিত হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD