শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিশ্বনাথে ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারী আটক যথাযোগ্য মর্যাদায় সিলেট অনলাইন প্রেসক্লাবের মহান স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে সিলেট ইউমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের শ্রদ্ধাঞ্জলি অর্পণ ওসমানী হাসপাতালে রোগীর পেট থেকে কুঁচিয়া মাছ বের করলেন চিকিৎসকরা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহান স্বাধীনতা দিবস উদযাপন শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই: সৈয়দা জেবুন্নেছা হক মহান স্বাধীনতা দিবস আজ সিলেট জেলা পুলিশের তত্ত্বাবধানে গরীব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ বঙ্গবন্ধু কর্নার নিয়ে ড. মোমেনের আক্ষেপ সম্পর্কে দূরত্ব তৈরি হচ্ছে কি না বুঝবেন যে লক্ষণে বাঁধ পরিদর্শনে আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পাশ, ভোট দেয়নি যুক্তরাষ্ট্র মাধবপুরে ত্রিশ বস্তা সরকারি চাল সহ দুই অটোরিকশা চালক আটক বছরের প্রথম চন্দ্রগ্রহণ আজ সিলেটে অসামাজিক হোটেলে কার্যকলাপ, ৬ নারী-পুরুষ আটক




বড়লেখায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

received 1887411854777663 - BD Sylhet News




তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বিকেলে পি.সি সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অতিথি ছিলেন পৌরসভা মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রত্নদ্বীপ বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী।

এছাড়াও উপস্থিত ছিলেন ১ নং বর্ণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, ৫ নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমদ বাবলু, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য আমির উদ্দিন, উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আহমদ, ইউপি সদস্য রাফাত আহমদ, সেলিম উদ্দিন, সাবেক কৃতি ফুটবলার ব্যাংকার আব্দুল কুদ্দুস, বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা উপজেলা শাখার সদস্য সচিব সাংবাদিক তাহমীদ ইশাদ রিপন, টিম ফর কোভিড ডেথের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাব উদ্দিন, নিরাপদ সড়ক চাই নিসচা’র সহ-সভাপতি মার্জানুল ইসলাম ও ক্রীড়া ধারাভাষ্যকার আহমেদ নোমান প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনে বর্ণী ইউনিয়ন ও দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন অংশগ্রহন করে।

উদ্বোধনী খেলায় ২/০ গোলে বর্ণী ইউনিয়নকে হারিয়ে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন বিজয়ী হয়।

উল্লেখ্য, টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ টিম নির্বাচন করে জেলা পর্যায়ে অংশগ্রহণের জন্য উপজেলার ১ টি পৌরসভা ও ১০ টি ইউনিয়নের মধ্যে নকআউট পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD