সোমবার, ১৬ মে ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




পররাষ্ট্রমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন যুক্তরাজ্য আ.লীগ নেতা মতিন

327370.jpeg - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. একে এম আব্দুল মোমেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন হিউম্যান রাইটস এন্ড স্পিচ ফর বাংলাদেশ ইউ.কে এর ভাইস প্রেসিডেন্ট ও যুক্তরাজ্য আওয়ামী লীগের মিলটন কিং শাখার সভাপতি এলাইচ মিয়া মতিন।

বুধবার বিকেলে ঢাকাস্থ সেগুন বাগিচায় পররাষ্ট্রমন্ত্রী মন্ত্রণালয়ের কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ হয়।

সাক্ষাতে এলাইচ মিয়া মতিন, প্রবাসীদের নতুন প্রজন্ম কে দেশের প্রতি আগ্রহী করে তুলতে প্রবাসীদের বিনিয়োগে কথা তুলে ধরেন। প্রবাসীদের নানান সমস্যা ও ভোগান্তির ব্যাপারে আলোচনা করেন।

তিনি বলেন, সুষ্ঠু পরিবেশ শৃঙ্খলা থাকলে প্রবাসীরা দেশে বিনিয়োগ করবে, এতে দেশে কর্মসংস্থান বাড়বে পাশাপাশি দেশের রেমিন্টেন্স ও বাড়বে।

সর্বশেষ গত কয়েকদিন পূর্বে সিলেটের জাফলং এর ঘটনা উল্লেখ করে তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন এরকম হলে প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে দেশে বেড়াতে আসতে চাইবে না। পর্যটন এরিয়াতে নানা সুযোগ সুবিধা বৃদ্ধি ও নিরাপত্তা জোরদারের দাবি জানান তিনি।

এসব বিষয় মনোযোগ সহকারে শুনে পররাষ্ট্রমন্ত্রী ড. একে এম আব্দুল মোমেন বলেন, ইতি মধ্যে প্রয়োজনীয় নানান পদক্ষেপ নেয়া হয়েছে। আমাদের প্রবাসী ও দেশের জনগণের মঙ্গলের জন্য সব সময় কাজ করে যাচ্ছে সরকার। আগামীতেও এইসব সব অব্যাহত থাকবে।

এসময় এলাইচ মিয়া মতিনের সঙ্গে উপস্থিত ছিলেন চৈতন্য প্রকাশনের প্রকাশক রাজীব চৌধুরী।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD