সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




শাশুড়ির সঙ্গে অভিমান করে আত্মহত্যা করলেন তিন সন্তানের জননী

sucaid - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে নিজ মেয়েকে মারধর করার প্রতিবাদ করায় শাশুড়ির সঙ্গে অভিমান করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন তিন সন্তানের জননী নুরুন্নাহার বেগম (৩২)। সে উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

গতকাল বুধবার (১১ মে) রাত সাড়ে ১০টায় স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শ্রীপুরের চকপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, বুধবার সন্ধ্যার পর মা নুরুন্নাহার মেয়ে প্রিয়াকে মারধর করছিল। নাতিকে মারধরের প্রতিবাদ করে শাশুড়ি। এতে ক্ষোভে অভিমান করে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় গৃহবধূ। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও দরজা না খোলায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে ডাকাডাকি করে কোনো শব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখে গৃহবধূ ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরিবারের সদস্যরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তার মরদেহ উদ্ধার করে।

নুরুন্নাহার ও লিটন দম্পতির ঘরে দেড় বছরের শিশুসহ তিনটি সন্তান রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD