সোমবার, ১৬ মে ২০২২, ১২:০০ অপরাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




সেই শিশু মাহিনকে মায়ের কোলে ফিরিয়ে দিলো কুলাউড়া থানা পুলিশ

Screenshot 20220512 131658 Facebook - BD Sylhet News




কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাতগাঁও ইউনিয়নের কৌলা গ্রাম থেকে সিঁদ কেটে সাড়ে ৩ বছরের শিশু মাহিনকে চুরি করার ১৯ ঘন্টা পর জুড়ীর উপজেলার সাগরনাল এলাকা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

১২ মে বুধবার রাত সাড়ে ৯ টায় ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিণয় (ওসি) ভূষণ রায় জানান, ঘটনার পর পুলিশের কয়েকটি টিম শিশুটিকে উদ্ধার কাজে নামে। শিশু মাহিনকে জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের কাপনাপাহাড় বাগান এলাকা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাকারীকে গ্রেপ্তারের জোর চেষ্টা চালাচ্ছে। পরে রাতেই মা লিজা বেগম এর কাছে শিশু মাহিনকে তোলে দেয় পুলিশ।

উল্লেখ্য,মঙ্গলবার গভীর রাতে কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে সিঁদ কেটে শিশু চুরির ঘটনা ঘটে। রাতে ঘরের সিঁদ কেটে মায়ের সঙ্গে ঘুমন্ত মাহিনকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

মাহিনের মা লিজা বেগম জানান, মাহিনের পিতা দুবাই প্রবাসী থাকায় তিনি সন্তানকে নিয়ে কৌলা গ্রামে বাবার বাড়ি থাকতেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে তিনি মাহিনকে নিয়ে ঘুমাতে যান। গভীর রাতে আকস্মিক ঘুম ভাঙলে মাহিনকে বিছানায় না দেখতে পেয়ে ঘরে খুঁজতে থাকেন।

একপর্যায়ে ঘরের দরজা খোলা ও সিঁদ কাটা দেখতে পান। পরে তিনি চিৎকার দিলে পরিবারের সবাই এসে দেখতেপান সিঁদ কেটে শিশু মাহিনকে তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পরে তারা পুলিশকে খবর দিলে ভোর রাতে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের একটি দল। এরপর থেকে জোরালো উদ্ধার অভিযান চালায় পুলিশ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD