বুধবার, ১৮ মে ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




প্রবাসীর স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার

Screenshot 20220512 014907 Facebook - BD Sylhet News




 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ ফোন করার পর পুলিশ ওই নারীকে উদ্ধার করে।

বুধবার (১১ মে) সকালে কালিহাতীর নাগবাড়ী ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইউপি সদস্যস্যের নাম মোশারফ হোসেন। তিনি নাগবাড়ী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য। সম্পর্কে ওই নারীর মামা হন মোশারফ।

ভুক্তভোগী নারী জানান, ইউপি সদস্য মোশারফ হোসেন স্বামী বিদেশ যাওয়ার পর থেকেই তার বন্ধুকে দিয়ে কুপ্রস্তাব দেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৪ এপ্রিল সেহরি রান্না করার সময় বন্ধুর সঙ্গে মিলে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। পরে তার চিৎকারে পালিয়ে যান তারা। এরই প্রেক্ষিতে মোশারফের স্ত্রী ও বোনেরা তার ক্ষুব্ধ হন। পরে তারা আমাকে গাছে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ এসে উদ্ধার করে।

ওই নারী বলেন, মোশারফ মেম্বার অনেক শক্তিশালী। তাকে এলাকার সবাই ভয় পায়। মোশারফ অপরাধ করলেও বিচার হয় না।

অভিযুক্ত ইউপি সদস্য মোশারফ হোসেন জানান, তাদের সঙ্গে জমিজমা নিয়ে ওই নারীর বিরোধ চলে আসছে। এলাকায় একাধিকবার সালিসও হয়েছে। মামলা মোকাদ্দমাও হয়েছে। কুপ্রস্তাবের বিষয়টি সঠিক নয়।

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে পুলিশ। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত নেওয়া হবে।

বিডি সিলেট ডেস্ক/সূত্র -ঢাকা পোস্ট /

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD