বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




কোম্পানিগঞ্জে পরকীয়ার জেরে যুবককে হত্যা

Screenshot 20220511 213107 Gallery - BD Sylhet News




কোম্পানিগঞ্জ প্রতিনিধি::সিলেটের কোম্পানীগঞ্জে পরকীয়ার জেরে শাহ আলম (৩০) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত শাহ আলম নতুন জীবনপুর (গাছঘর) গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী মেম্বারের ছেলে।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের আমেরতল গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর লাশ গুম করার চেষ্টা করা হয়।

খবর পেয়ে পুলিশ আজ বুধবার (১১ই মে) বিকেল সাড়ে ৩টার দিকে হিংড়ি হাওর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব পরিচয় সুবাদে শাহ আলমের সঙ্গে আমেরতল গ্রামের মৃত হাজী ফুল মিয়ার ছেলে এখলাছ মিয়ার স্ত্রীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এর জের ধরে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে শাহ আলমকে এখলাছের বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডে এখলাছসহ পরিবারের অন্য সদস্যরাও অংশ নেন। ঘটনা জানাজানি হওয়ার ভয়ে হত্যার পর লাশ গুম করে রাখা হয়।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ বুধবার সকাল ৯টায় ঘটনাস্থলে ছুটে যান। দিনভর খোঁজাখুঁজি করে বিকেল সাড়ে ৩টায় হিংড়ি হাওর এলাকা থেকে বন দিয়ে ঢাকা ও হাত বাঁধা অবস্থায় পুলিশ শাহ আলমের লাশ উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশের টিম নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। পরে দিনভর খোঁজাখুঁজি করে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে হিংড়ি হাওর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য একজন মহিলাকে থানা হেফাজতে আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD