সোমবার, ১৬ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা, অতঃপর…

image 176830 1652185361 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : রংপুরে বোরকা পরে বিশ্ববিদ্যালয় পড়ুয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়েছেন মইনুল ইসলাম (২৪) নামে এক যুবক। স্থানীয়রা তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছেন।

সোমবার (৯ মে) রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজারের একটি ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে বোরকা পরিহিত ওই যুবক ছাত্রীনিবাসে ঢোকার সময় তাদের সন্দেহ হয়। এ সময় তারা ওই যুবকের সঙ্গে কথা বলে পুরুষ কণ্ঠ বুঝতে পারেন। এতে স্থানীয়রা উত্তেজিত হয়ে যুবককে মারধর করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুবকের নাম মইনুল ইসলাম। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশে তিনি ওই ছাত্রীনিবাসে থাকা এক শিক্ষার্থীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

তিনি বলেন, এ ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই শিক্ষার্থীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়ে। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে। তাদের কোনো অভিযোগ নেই। জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় এবং ওই শিক্ষার্থীকে একজন শিক্ষকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD