সোমবার, ১৬ মে ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




মা দিবসে মায়ের প্রতি কারিনা কাপুরের ভালোবাসা

2248280c8ec92f6d59ad794e5915bcef75adb56868cb7ae4 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : মা দিবসে মা নিয়ে পোস্ট দিয়েছেন কারিনা কাপুর। লিখেছেন, ‘আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ শুভ মা দিবস।’

কারিনা কাপুর খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তার ভক্তদের জন্য একটি ট্রিট। তিনি প্রায়শই ছবি এবং ভিডিও আপলোড করেন৷ ভক্তদের তার ক্যামেরার পেছনের জীবনের একটি আভাস দেন।

তৈমুর ও জেহ-কে নিয়ে সাইফ আলি খান ও কারিনা কাপুর বেশ সুখে সংসার করছেন। সময় পেলেই ছেলেদের সঙ্গে খেলায় মেতে ওঠেন কারিনা। জন্মের পর থেকেই বাবা মায়ের সঙ্গে লেন্সবন্দি হয়ে চলেছে খুদে তৈমুর ও জেহ। মালদ্বীপে বাবা মায়ের সঙ্গে বেশ খুশির মুডেই ছিল দুই খুদে ৷

রোববার(০৮ মে), কারিনা কাপুর খান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, ‘আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ শুভ মা দিবস’।

এদিকে, এবারের ঈদটাও দারুণ কেটেছে সাইফ আলি খান ও কারিনা কাপুরের। শুটিংয়ের ব্যস্ততা না থাকায় ঈদটা পরিবারের সঙ্গে কাটাতে পেরেছেন তারা। বাড়িতেই ঈদ আনন্দে মেতে উঠেছিলেন সাইফিনা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিনা কাপুর।

কারিনা কাপুর খানের শেয়ার করা ইনস্টাগ্রামের ছবিতে দেখা গেছে সাইফ-কারিনার দুই সন্তান তৈমুর ও জেহকে। ঈদ উপলক্ষে স্বামী কুণাল খেমু ও মেয়ে ইনায়াকে নিয়ে সাইফের বাড়িতে গিয়েছিলেন সোহা আলি খান। একই ফ্রেমে দেখা গিয়েছিল সাইফের বড় বোন সাবা আলি খানকেও।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD