শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

শিরোনাম ::
শিক্ষাই হলো সমাজ পরিবর্তনের মূল চালিকাশক্তি – এড.নাসির উদ্দিন খান উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের প্রভাবমুক্ত নির্বাচন চায় ইসি ইরান-পাকিস্তানকে আলাদা করার কোনো উপায় নেই: রাইসি সিলেটে ভারতীয় নারী ক্রিকেট দল কামরুজ্জামান কামরুলের ২য় মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত ৫ জুন সিলেটের ৭টিসহ ৫৫ উপজেলায় নির্বাচন সুনামগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ইরানে হামলা করতে চেয়েও কেন সিদ্ধান্ত বদল ইসরাইলের বাসচাপায় দুই শিশুসহ ৪ জন নিহত সাংবাদিক সাজুলের ইন্তেকালে শফিক চৌধুরী ও বিশ্বনাথ প্রেসক্লাবের শোক শিল্পী সমিতির নির্বাচিত নেতৃবৃন্দকে কাঞ্চনের অভিনন্দন মালয়েশিয়ায় ৪৫ বাংলাদেশিসহ ৪৯ অবৈধ অভিবাসী আটক ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুর বউকে দিলেন ব্যারিষ্টার সুমন




মা দিবসে মায়ের প্রতি কারিনা কাপুরের ভালোবাসা

2248280c8ec92f6d59ad794e5915bcef75adb56868cb7ae4 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : মা দিবসে মা নিয়ে পোস্ট দিয়েছেন কারিনা কাপুর। লিখেছেন, ‘আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ শুভ মা দিবস।’

কারিনা কাপুর খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তার ভক্তদের জন্য একটি ট্রিট। তিনি প্রায়শই ছবি এবং ভিডিও আপলোড করেন৷ ভক্তদের তার ক্যামেরার পেছনের জীবনের একটি আভাস দেন।

তৈমুর ও জেহ-কে নিয়ে সাইফ আলি খান ও কারিনা কাপুর বেশ সুখে সংসার করছেন। সময় পেলেই ছেলেদের সঙ্গে খেলায় মেতে ওঠেন কারিনা। জন্মের পর থেকেই বাবা মায়ের সঙ্গে লেন্সবন্দি হয়ে চলেছে খুদে তৈমুর ও জেহ। মালদ্বীপে বাবা মায়ের সঙ্গে বেশ খুশির মুডেই ছিল দুই খুদে ৷

রোববার(০৮ মে), কারিনা কাপুর খান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, ‘আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ শুভ মা দিবস’।

এদিকে, এবারের ঈদটাও দারুণ কেটেছে সাইফ আলি খান ও কারিনা কাপুরের। শুটিংয়ের ব্যস্ততা না থাকায় ঈদটা পরিবারের সঙ্গে কাটাতে পেরেছেন তারা। বাড়িতেই ঈদ আনন্দে মেতে উঠেছিলেন সাইফিনা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিনা কাপুর।

কারিনা কাপুর খানের শেয়ার করা ইনস্টাগ্রামের ছবিতে দেখা গেছে সাইফ-কারিনার দুই সন্তান তৈমুর ও জেহকে। ঈদ উপলক্ষে স্বামী কুণাল খেমু ও মেয়ে ইনায়াকে নিয়ে সাইফের বাড়িতে গিয়েছিলেন সোহা আলি খান। একই ফ্রেমে দেখা গিয়েছিল সাইফের বড় বোন সাবা আলি খানকেও।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD