বুধবার, ১৮ মে ২০২২, ০১:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ভয়াবহ রুপে বন্যা, পানিবন্দি লক্ষাধিক মানুষ চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর




নানাবাড়ির উদ্দেশ্যে বেরিয়ে চার বোন নিখোঁজ, ৩২ ঘণ্টা পর উদ্ধার

nikhoj 2205081551 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : লক্ষ্মীপুরের কমলনগরে নানার বাড়ি যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজের ৩২ ঘণ্টা পর সেই চার বোনকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার আটিয়াতলী গ্রামের জকসিন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এর আগে, শনিবার সকাল ৮টার দিকে নিখোঁজ হয় তারা।

উদ্ধার হওয়া চার কিশোরী হলো- কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামের আবুল খায়ের চুন্নুর মেয়ে ১৪ বছর বয়সী শিমু আক্তার, একই গ্রামের শামছুল আলমের মেয়ে ১৩ বছরের সামিয়া আক্তার নিহা, মো. ইব্রাহিমের মেয়ে ১২ বছরের জোবায়দা আক্তার ও জয়নাল আবেদিনের মেয়ে ১২ বছরের মিতু আক্তার। তারা সম্পর্কে চাচাতো বোন।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, উদ্ধার হওয়া চার কিশোরী চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করছে। তারা গ্রামে থাকতে অনিচ্ছুক। শহরে গিয়ে পোশাক কারখানায় কাজ করতে চায় বলে প্রাথমিকভাবে জানিয়েছে তারা।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া কিশোরীদের অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা আসার পর আইনি প্রক্রিয়া শেষে ফিরিয়ে দেওয়া হবে।

পুলিশ জানায়, নোয়াখালীর আণ্ডারচর গ্রামে নানার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে তিন চাচাতো বোনকে সঙ্গে নিয়ে শনিবার সকালে ঘর থেকে বের হয় নিহা। এরপর তাদের আর কোনো খোঁজ মেলেনি। নানার বাড়িতেও যায়নি। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান না মেলায় কমলনগর থানায় জিডি করেন তাদের দাদি আকলিমা বেগম। এরপর তাদের উদ্ধার অভিযানে নামে পুলিশ। রোববার বিকেলে একটি মুঠোফোনের সূত্র ধরে জকসিন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD