সোমবার, ১৬ মে ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
কানাডার ‘লেক্স ফলকন অ্যাওয়ার্ড’ জয়ী বাংলাদেশী ব্যারিস্টার ফারজানা শিলা পাকিস্তানকে ‘দাস’ বানিয়েছে যুক্তরাষ্ট্র: ইমরান খান শিশু ধর্ষণ-হত্যার ১০ বছর পর যুবকের যাবজ্জীবন কারাদণ্ড সিলেটের তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, চরম দুর্ভোগে মানুষ সুনামগঞ্জে বিদেশী মদসহ গ্রেফতার ১ খাড়ইল বিলে নৌকাডুবির ঘটনায় একজনের মরদেহ উদ্ধার হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু




সিলেটে ৭ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা

133395.jpeg - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সয়াবিন তেলের বাজারে অস্থিতিশীলতার সুযোগে সবধরণের মজুতদারি ও কারসাজি বন্ধে সারা দেশে একযোগে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশে সারা দেশের ন্যায় সিলেটেও রবিবার সকাল ১১ টা থেকে অভিযান শুরু করে সিলেট জেলা ও বিভাগীয় কার্যালয়।

অভিযানে সিলেটের কালীঘাট, কাজীরবাজার, লামাবাজার, মদীনামার্কেট, আখালিয়া ও টুকেরবাজারের তেলের ডিলারদের গোদাম ও দোকান তদারকি করা হয়।

এসময় তেল থাকা স্বত্বেও বিক্রয় না করা, অতিরিক্ত মূল্যে তেল বিক্রয় করা, ঘসামজা করে তেলের নির্ধারিত মূল্য পরিবর্তন করাসহ বিভিন্ন অপরাধে ৭ টি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এসময় নগরীর কালীঘাট এলাকায় কোনো গোদামে তেল মজুদের প্রমাণ পাওয়া যায়নি।

ব্যবসায়ীদের দাবী তেল কোম্পানীর ডিপোগুলো থেকে পর্যাপ্ত তেল সরবরাহ করা হচ্ছে না। বিষয়টি যাছাই করতে অধিদপ্তরের পক্ষ থেকে একই দিনে ডিপোগুলোতে তদারকি অভিযান পরিচালনা করা হয়।

এসময় ডিপোগুলোর পক্ষ থেকে জানানো হয়, এ কয়েক;দিন ঈদের বন্ধ থাকার কারণে তেল সরবরাহ কিছুটা কম ছিলো। তবে আজকে থেকে তাদের কাছে পর্যাপ্ত তেল আসা শুরু হয়েছে এবং তারা নিয়মিত তেল সরবরাহ করবেন। অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে আরো উপস্থিত ছিলেন সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ ও মো. সেলিম মিয়া।

অভিযানে সার্বিক সহেযোগিতা করেন সিলেট চেম্বার অব কামার্স এর একটি টিম, র্যা ব ৯ এর একটি টিম ও ৭ এপিবিএন এর একটি টিম। জনস্বার্থে এনধরণের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD