সোমবার, ১৬ মে ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
পাকিস্তানকে ‘দাস’ বানিয়েছে যুক্তরাষ্ট্র: ইমরান খান শিশু ধর্ষণ-হত্যার ১০ বছর পর যুবকের যাবজ্জীবন কারাদণ্ড সিলেটের তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, চরম দুর্ভোগে মানুষ সুনামগঞ্জে বিদেশী মদসহ গ্রেফতার ১ খাড়ইল বিলে নৌকাডুবির ঘটনায় একজনের মরদেহ উদ্ধার হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ




সিলেটে প্রতিবেশীর লাঠির আঘাতে ব্যবসায়ী খুন

Screenshot 20220508 013226 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেটের কোম্পানীগঞ্জে প্রতিবেশীর লাঠির আঘাতে খুন হয়েছেন এক ব্যবসায়ী। উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামে শনিবার (৭ মে) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম হাফিজুর রহমান (৪৫) তিনি ওই গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে। পেশায় তিনি ব্যবসায়ী ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, নিহত হাফিজ ও ফয়জুল বারী ভোলাগঞ্জ বাজারের মোরগ ব্যবসায়ী। পাশাপাশি তাদের দোকান রয়েছে। ব্যবসার প্রয়োজনে ফয়জুল বারী প্রতিবেশী হাফিজের কাছ থেকে ৮০০ টাকা ধার নিয়েছিলেন। শনিবার রাতে তিনি হাফিজের কাছে পাওনা টাকা ফেরত চান। কিন্তু হাফিজ ওই মুহূর্তে টাকা দিতে না পারায় বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাগ হয়ে ফয়জুল বারী একটি লাঠি দিয়ে হাফিজের মাথায় আঘাত করেন। হাফিজ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন রক্তাক্ত হাফিজকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুনেছি পাওনা টাকার জের ধরে একজন ব্যবসায়ীকে খুন করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এখন ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামি ধরতে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD