বুধবার, ১৮ মে ২০২২, ০১:২১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ভয়াবহ রুপে বন্যা, পানিবন্দি লক্ষাধিক মানুষ চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর




মসজিদের সামনে অশ্লীল অঙ্গভঙ্গি করে টিকটক করতে গিয়ে আটক ৩৫

Screenshot 20220508 001306 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামে অবস্থিত মডেল মসজিদ কমপ্লেক্সের সামনে তরুণ-তরুণীরা দল বেঁধে টিকটক করতে গিয়ে দুই পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেলে উঠে সমালোচনার ঝড়।

শুক্রবার বিকেলে সরকারি মডেল মসজিদ কমপ্লেক্সে অশ্লীল অঙ্গভঙ্গি করে টিকটক করার দায়ে ৩৫ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে ভবিষ্যতে এমন ধরনের অপকর্ম করবেন না মর্মে মুচলেকা দিয়ে ছাড়া পান তারা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন জানান, মসজিদের মুসল্লিদের অভিযোগ ছিল, মডেল মসজিদ এলাকায় কিছু বখাটে টিকটিক করার নামে অশ্লীল আচরণ করছেন, এর প্রেক্ষিতে মডেল মসজিদ এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় অভিযান পরিচালনা করার সময় ৩৫ জনকে হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা নিজেদের অপরাধ স্বীকার করে এবং আর কখনো এ ধরনের আচরণ করবে না মর্মে অঙ্গীকার প্রদান করায়, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ মডেল মসজিদের পেশ ইমাম এবং মুসল্লিদের সামনে স্থানীয় মুরব্বিদের জিম্মায় আটককৃতদের ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD