বুধবার, ১৮ মে ২০২২, ১২:০০ অপরাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দের সাথে জুড়ী-কমলগঞ্জ সভাপতি-আহবায়কের মতবিনিময়

IMG 20220507 WA0041 - BD Sylhet News




তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য তাহমীদ ইশাদ রিপন ও বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ-মতবিনিময় করেছেন নিসচা জুড়ী উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সাইফ এবং কমলগঞ্জ উপজেলা শাখার আহবায়ক মোঃ আব্দুস সালাম।

পৌর শহরের স্থানীয় পার্টি সেন্টারে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন ও কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন প্রমুখ।

এসময় নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন নিসচা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মহানায়ক ইলিয়াস কাঞ্চনসহ কেন্দ্রীয় কমিটি তথা বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং জুড়ী-কমলগঞ্জ উপজেলা শাখার কার্যক্রমের প্রতি ভূয়সী প্রশংসা করে তিনি বলেন আগামী ২৮’শে মে অনুষ্ঠিতব্য ৯ম মহাসমাবেশে অংশ্রগ্রহণ করার জন্য শাখা কমিটির সকলকে প্রস্তুতি গ্রহণ করার আহবান জানান ও অতি শীঘ্রই জুড়ী-কমলগঞ্জে সাংগঠনিক সফর করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

জুড়ী শাখার সভাপতি সাইফুল সাইফ বলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সামাজিক,মানবিক ও জনসচেতনতামূলক কার্যক্রম আমাদের অনুপ্রেরণা দেয়। সড়ক দুর্ঘটনা রোধে এবং মানবিক কল্যাণে-সামাজিক উন্নয়নে নিসচা বড়লেখা উপজেলা শাখা গণমানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। তিনি জুড়ী উপজেলা শাখার গতিশীল কার্যক্রমের জন্য নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য তাহমীদ ইশাদ রিপনসহ বড়লেখা উপজেলা শাখার সহযোগিতা কামনা করেন।

কমলগঞ্জ উপজেলা শাখার আহবায়ক মোঃ আব্দুস সালাম বলেন, অনলাইনে ও বিভিন্ন গণমাধ্যমে নিসচা বড়লেখা উপজেলা শাখার কর্মকান্ড দেখে তিনি অনুপ্রাণিত হয়ে কমলগঞ্জে নিসচা’র নব-গঠিত কমিটি গঠন করেন এবং সামাজিক আন্দোলনকে বেগবান করতে তিনি সহযোগিতা কামনা করেন।

নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য তাহমীদ ইশাদ রিপন ও বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ জুড়ী শাখার সম্মানিত সভাপতি সাইফুল ইসলাম সাইফ ও কমলগঞ্জ শাখার আহ্বায়ক মোঃ আব্দুস সালামের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তাদের সবধরনের সহযোগিতার আশ্বাস প্রধান করেন।

তাদের সাংগঠনিক প্রজ্ঞা, মেধা, আনুগত্যতা ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে গণমানুষের সামাজিক সংগঠন নিসচা জুড়ী ও নবগঠিত কমলগঞ্জ শাখা সড়ক দুর্ঘটনা রোধে এবং সামাজিক উন্নয়নে আরোও সম্মূখপানে এগিয়ে যাবার শুভ কামনা জ্ঞাপন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD