বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




কানাইঘাটে ইয়াবাসহ গ্রেফতার ২

r8 - BD Sylhet News




কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫০৬ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কানাইঘাট উত্তর বাজারের ডালাইচর পুলের পাশে অবস্থিত আইয়ুব আলী মার্কেটের একটি ফার্নিচারের দোকানে ইয়াবা বিক্রি ও সেবন করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ৮টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ।

এ সময় ডালাইচর গ্রামের মৃত এবাদুর রহমানের পুত্র আলকাছ উদ্দিন মুন্নার (২২) ফার্নিচারের একটি দোকান ঘর থেকে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে পৌরসভার দুর্লভপুর গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র পারভেজ মোশাররফ (২০) ও বড়চতুল ইউপির মালিগ্রামের শফিকুল হকের পুত্র আশরাফ সিদ্দিকী রোমানকে (১৯) গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃত মোশাররফের মানিব্যাগ ও আলকাছ উদ্দিন মুন্নার দোকান থেকে মোট ৫০৬ পিস ইয়াবাসহ ইয়াবা সেবনের পেপারস্ সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। অভিযানের সময় পুলিশের উপর চড়াও হয়ে ইয়াবা বিক্রেতা ফার্নিচার দোকানের স্বত্ত¡াধিকারী আলকাছ উদ্দিন মুন্না পালিয়ে গেলেও অপর দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ বলে থানার ওসি (তদন্ত) দিলীপ চন্দ্র নাথ জানান। গ্রেফতারকৃত দু’জনসহ পলাতক মুন্না ইয়াবা বিক্রেতা ও সেবনকারী বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় গ্রেফতারকৃত পারভেজ মোশাররফ ও আশরাফ সিদ্দিকী রোমান ও পলাতক আলকাছ উদ্দিন মুন্নাকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ (মামলা নং- ৩/৭/৫/২০২২)। ধৃতদের গতকাল শনিবার আদালতে সোপর্দ করেছে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন থানার এসআই মোক্তার আলী, এএসআই বিকাশ চন্দ্র দাস, পুলিশ কনস্টেবল সাজেদুল করিম, নজরুল ইসলাম, সুমন মিয়া।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন থেকে এখানে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সেবন করা হতো। পুলিশের অভিযানকে তারা সাধুবাদ জানিয়েছেন। এদিকে কানাইঘাট পৌর শহরের বিভিন্ন এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ করে ইয়াবার মারাত্মক আগ্রাসন বেড়ে যাওয়ায় অভিভাবকরা শংকিত হয়ে পড়েছেন। স্কুল-কলেজ পড়–য়া থেকে শুরু করে তরুণ ও যুব সমাজ ইয়াবায় আসক্ত হয়ে পড়ছেন। কানাইঘাটের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা দিয়ে ভারত ও মিয়ানমারে তৈরি ইয়াবার চালান আসে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD