সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




পিস্তল হাতে নিয়ে ফেসবুকে ছবি পোস্ট, সেই ছাত্রলীগ নেতাকে খুঁজছে পুলিশ!

Screenshot 20220506 222323 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: পিস্তল হাতে ফেসবুকে ছবি পোস্ট দেওয়া ছাত্রলীগ নেতাকে-পাবনায় আবু বক্কার সিদ্দিকী ওরফে রাতুল (২৫) নামের এক ছাত্রলীগ নেতা পিস্তল হাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন। ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর ওই ছাত্রলীগ নেতাকে খুঁজছে পুলিশ। কিন্তু তিনি গা ঢাকা দিয়েছেন বলে দাবি পুলিশের। আবু বক্কার সিদ্দিকীর বাড়ি পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামে। তিনি জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির কর্মসূচি ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক এবং মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতির দায়িত্বে ছিলেন। ছড়িয়ে পড়া দুটি ছবিতে দেখা যায়,একটিতে হাতে পিস্তল নিয়ে দাঁড়িয়ে আছেন আবু বক্কার। অপরটিতে শুধু হাতের ওপর পিস্তল। ছবিটি ঠিক কবে ফেসবুকে পোস্ট করা হয়েছিল, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে গতকাল বৃহস্পতিবার ছবিটি আলোচনায় আসে। এর পর থেকে পুলিশ তাঁকে খুঁজছে। পাবনা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি মো.ফিরোজ আলী তাঁর দলীয় পরিচয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, কোনো অনৈতিক কর্মকাণ্ড ছাত্রলীগ সমর্থন করে না। তিনি (আবু বক্কার সিদ্দিকী) পিস্তল হাতে ছুবি তুলে পোস্ট করলে অবশ্যই বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তাঁরা মনে করেন।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী হঠাৎ করে তাঁর নিজের ফেসবুকে পিস্তল হাতে ছবি দুটি পোস্ট করেন। পরে সেই ছবি অন্যদের ফেসবুকে দেখা যেতে থাকে। অনেকে বিষয়টি নিয়ে সমালোচনাও করতে থাকেন। যদিও পরে নিজের ফেসবুক থেকে ছবিটি মুছে দেন আবু বক্কার সিদ্দিকী।

এ প্রসঙ্গে জানতে চাইলে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার পরই অস্ত্র হাতে ছবি তোলা ওই যুবককে গ্রেপ্তারের জন্য খোঁজা হচ্ছে। তিনি বাড়িতে নেই। পলাতক রয়েছেন।

ওসি আবদুল হান্নান বলেন, প্রাথমিকভাবে একটি সূত্র বলছে, ছবিটি ২০১৭ সালে তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন। অপর একটি সূত্র বলছে, সম্প্রতি পোস্ট করেছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তিনি আশা করছেন শিগগিরই আবু বক্কারকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। সূত্র-প্রথম আলো

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD