সোমবার, ১৬ মে ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




পুলিশ বিয়েবাড়ির আওয়াজ কমাতে এসে নিজেরাই শুরু করে দিলেন ভাংড়া!

Screenshot 20220503 171815 Facebook - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক:: ক্যালিফোর্নিয়ার সান জোয়াকুইন কাউন্টিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছিলেন প্রবাসী ভারতীয় মন্দিভর তূর ও তাঁর বাগদত্তা রমন। পঞ্জাবি  সংস্কৃতির সঙ্গে তাল মিলিয়ে সজোরে গান বাজিয়ে চলছিল উদ্দাম ভাংড়া নাচ। হঠাৎই বিয়েতে হাজির পুলিশ।

প্রাথমিক ভাবে চূড়ান্ত ঘাবড়ে গিয়েছিলেন বর-কনের বাড়ির লোক। কারণ আর কিছুই নয়, স্থানীয় আইন অনুসারে রাত সাড়ে ৯টার পর তারস্বরে গান-বাজনা একেবারেই নিষিদ্ধ সেখানে। তাই ডেপুটি শেরিফকে দেখে স্বভাবতই হাত-পা ঠান্ডা হয়ে যাওয়ার উপক্রম। কিন্তু তারপর যা ঘটল তাতে যুগপৎ আপ্লুত ও বিস্মিত বর-কনে দু’জনার বাড়ির লোকই। ধরপাকড় তো দূর, উল্টে গানের তালে নিজেরাই নাচতে শুরু করে দিলেন পুলিশকর্মীরা।

মন্দিভরের দিদি মনপ্রীত জানান, গোটা বিষয়ে প্রথমে হতবাক হয়ে গিয়েছিলেন তাঁরা। কিন্তু শেষ পর্যন্ত পুলিশকর্মীদের সঙ্গে ফের নাচতে শুরু করে দেন তাঁরা। এমনকি দুই অতিথিকে নাচের কায়দাও শিখিয়ে দেন তাঁরা। ঠিক মতো নাচতে দুই পুলিশকর্মীকে ‘একবার দরজার হাতল ঘোরানোর মতো, আর পরের বার বাল্ব লাগানোর মতো করে হাত ঘোরানোর’ পরামর্শ দেন মনপ্রীত।

দুই পুলিশকর্মীর নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। সান জোয়াকুইন কাউন্টির শেরিফের অফিস থেকেও আপ্যায়নের জন্য সাধুবাদ জানানো হয়েছে নবদম্পতি ও তাঁদের পরিবারকে। কিন্তু তাই বলে কি আইন ভেঙেই চলল এত কাণ্ড? সান জোয়াকুইন কাউন্টির শেরিফের অফিস থেকে জানানো হয়েছে, নাচের পরেই আওয়াজ কমিয়ে ফেলার নির্দেশ যথাযথ ভাবে পালন করেন বিয়ে বাড়ির লোক।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD