সোমবার, ১৬ মে ২০২২, ০৬:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
হবিগঞ্জে ট্রাক-ধান কাটার মেশিনের সংঘর্ষে যুবক নিহত আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান




১৯ ও ২০ ওয়ার্ডে খেলাফত মজলিসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

888 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১৯ ও ২০ ওয়ার্ডে তাকওয়া অর্জনে মাহে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল মঙ্গলবার (১৯ এপ্রিল ২০২২) সংগঠনের মহানগর নির্বাহী সদস্য ২০নং ওয়ার্ড শাখার সভাপতি হাফিজ সাইফুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় একটি প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগর শাখার সহ-সভাপতি ক্বারী মাওলানা মুহাম্মদ সানা উল্লাহ। বিশেষ অতিথি মহানগর সহ-সাধারণ সম্পাদক ডা: মোস্তফা আহমদ আজাদ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন মাহে রমজানকে কেন্দ্র করে অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্যের বিভিন্ন পন্থা অবলম্বন করে দাম বাড়াচ্ছে। তিনি দ্রব্যমূল্য দাম নিয়ন্ত্রণ করার জন্য প্রশাসনের প্রতি জোড় দাবি জানান। তিনি আরও বলেন অবিলম্বে দলীয় মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, মোফাসিরে কোরআন মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা সাখাওয়াত হোসেন রাজি, বি-বাড়িয়া জেলার সাধারণ সম্পাদক মাওলানা মইনুল ইসলাম খন্দকার ও মাওলানা এহছানুল হক সহ কারাগারে বন্দি সকল আলেম উলামা রাজবন্দি জাতীয় নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি দিতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে ডা: মোস্তফা আহমদ আজাদ বলেন ১৯৮৯ সনের ৮ই ডিসেম্বর একটি ঐতিহাসিক সিদ্ধান্তের মাধ্যমে পৃথিবী বিখ্যাত শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক (রহ.) এর নেতৃত্বে সংগঠন প্রতিষ্ঠা হয়। তারই ধারাবাহিকতায় জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ইস্যুতে এ সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। তাই মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে এ সংগঠনের কাজ আরও শক্তিশালী করতে হবে।

মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর শাখার নির্বাহী সদস্য মাওলানা আব্দুস সালাম, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা শহীদ আহমদ, সংগঠনের ১৯নং ওয়ার্ড শাখার সভাপতি মাওলানা বেলাল আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা মাসুম আহমদ, ৪নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক হাফিজ হিযবুল্লাহ রাফি, ২০নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল কাশেম, মুহাম্মদ নুর আহমদ, জামিল আহমদ প্রমুখ।

পরিশেষে দেশ জাতি ও ইসলামের কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD