সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




শ্রীলঙ্কান নাগরিক হত্যা, পাকিস্তানে ৬ জনের মৃত্যুদণ্ড

324550 Capture 1 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : শ্রীলঙ্কান নাগরিক প্রিয়ান্থা কুমারাকে হত্যা মামলায় পাকিস্তানের সন্ত্রাস বিরোধী আদালত (এটিসি) সোমবার ৬ জনের বিরুদ্ধে মৃত্যুদণ্ড ঘোষণা করেছে। ৯ জনকে দেয়া হয়েছে যাবজ্জীবন কারাদন্ড। ৭২ জনকে দেয়া হয়েছে ২ বছর করে জেল। পাকিস্তানে শ্রীলঙ্কা একটি পোশাক কারখানার ম্যানেজার ছিলেন প্রিয়ান্থা কুমারা। গত বছর পাঞ্জাবের শিয়ালকোটে অবস্থিত পোশাক কারখানায় ৪৮ বছর বয়সী কুমারাকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করে শরীরে আগুন ধরিয়ে দেয়া হয়। এ ঘটনায় তখন নিন্দা জানিয়েছিলেন তখনকার প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি অভিযুক্তদের বিরুদ্ধে বিচার করার প্রত্যয় ঘোষণা করেছিলেন। এই হত্যা মামলায় মোট ৮৯ জনকে অভিযুক্ত করা হয়েছে।

এর মধ্যে ৯ জন অপ্রাপ্ত বয়স্ক। আসামীদের মধ্যে আলি আসগার নামে একজনকে ৫ বছরের জেল দেয়া হয়েছে। একজনকে বেকসুর খালাস দেয়া হয়েছে। যাদের বিরুদ্ধে মৃত্যুদণ্ডের রায় দেয়া হয়েছে তার মধ্যে আছে আলি হোসেন, আবু তালহা, মুহাম্মদ হামির, তৈমুর, আবদুল রেহমান, মোহাম্মদ আরশাদ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD