বুধবার, ১৮ মে ২০২২, ১২:২১ অপরাহ্ন

শিরোনাম ::
সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ




সিলেটে যুবকের মরদেহ উদ্ধার

Screenshot 20220419 131129 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডটকম সিলেট নগরীর আখালিয়া এলাকায় সাইফুর রহমান সুমন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ এপ্রিল) রাত ৮টার দিকে আখালিয়া নোয়াপাড়ার বন্ধন সি-১৩/২ বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

সুমনের বাড়ী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সাদিপুর গ্রামের আশিকুর রহমানের ছেলে। তিনি আখালিয়া নোয়াপাড়ার বন্ধন সি-১৩/২ বাসায় থাকতেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, সোমবার সন্ধ্যারাত ৭টার দিকে স্থানীয়রা পুলিশে খবর দিলে জালালাবাদ থানার একদল পুলিশ নোয়াপাড়ার বন্ধন সি-১৩/২ বাসার নিচ তলার রুমের জানালার গ্রিলের সঙ্গে সুমনের গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত দেহ দেখতে পান। পরে লাশ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে পুলিশ।

ময়না তদন্তের জন্য লাশ বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD